দু’পক্ষের গোলাগুলিতে সেই চেয়ারম্যানের ভাই নিহত


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৮, ০৭:২০ পিএম
দু’পক্ষের গোলাগুলিতে সেই চেয়ারম্যানের ভাই নিহত

ঢাকা : রাজধানীর ভাটারার বেরাইদ ইউনিয়নে ভাগ্নে ফারুক গ্রুপের সঙ্গে ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর গ্রুপের সংঘর্ষের সময় গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। রোববার বিকাল সাড়ে ৪টায় গোলাগুলির ঘটনা ঘটে। নিহত ব্যক্তি কামরুজ্জামান দুখু (৩৮)। তিনি ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের বড় ভাই। জাহাঙ্গীর আলম বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আদালতে তার করা রিটেই স্থগিত হয়েছিলো ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচন। 
 
এ ঘটনায় শরিফ, কামাল, তাজ, নাজিরসহ আহত ১০ জনকে এ্যাপলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ওই হাসপাতালেই রাখা হয়েছে।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাগ্নে ফারুক গ্রুপের লোকজন অস্ত্র নিয়ে জাহাঙ্গীর চেয়ারম্যানের বাড়ি ঘেরাও করে। ওই সময় ভাগ্নে ফারুক গ্রুপের লোকজন গুলি ছোড়ে। উভয়পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।
 
ভাটারা থানার ওসি কামরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।
 
বেরাইদ ইউনিয়ন চেয়ারম্যান হাজি জাহাঙ্গীর আলম অভিযোগ করেছেন, পুলিশের উপস্থিতিতে রহমত উল্লাহ এমপির ভাগ্নে ফারুক তার বাড়ির সামনে গুলি চালিয়েছে। অপরদিকে ফারুক আহমেদের গ্রুপ এই অভিযোগ অস্বীকার করেছে।

এখানে উল্লেখ, চেয়ারম্যান জাহাঙ্গীর আলমও নিজেকে এমপি রহমত উল্লাহর ভাগ্নে হিসেবে পরিচয় দেন। তার বিরুদ্ধে দুর্নীতি, জমি দখল, ক্ষমতার অপব্যবহারসহ একাধিক অভিযোগ রয়েছে।

 

গো নিউজ২৪/আই

এ সম্পর্কিত আরও সংবাদ


জাতীয় বিভাগের আরো খবর