‘মেকআপ’ সিনেমার হিরো তারিক আনাম


বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৯, ০৬:২৯ পিএম
‘মেকআপ’ সিনেমার হিরো তারিক আনাম

সম্প্রতি নতুন সিনেমা 'মেকআপ' এর নাম ঘোষণা করে এবং সম্প্রতি সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করে বেশ আলোচনা সৃষ্টি করেছেন পরিচালক অনন্য মামুন। যেখানে ‘সুপারস্টার নায়ক’ শাহবাজ খান চরিত্রে অভিনয় করছেন তুখোড় অভিনেতা তারিক আনাম খান। আর এবার জানা গেলো সিনেমার প্রধান চরিত্রের নায়কের নামও!

ক’দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘সুপারস্টার শাহবাজ খান’-এর লুকে তারিক আনামের একটি স্থিরচিত্র প্রকাশ করেন অনন্য মামুন। যা প্রকাশ হওয়ার পর সোশাল মিডিয়াতে রীতিমত ছড়িয়ে গেছে। ছবিটি নিয়ে মানুষের আগ্রহও দেখার মতো!

তবে ছবিতে প্রধান নায়ক কে এ বিষয়টি গোপন রেখেছেন নির্মাতা অনন্য মামুন। এদিকে, একাধিক সূত্র থেকে নিশ্চিত করেছে, ‘মেকআপ’ ছবির প্রধান নায়ক হচ্ছেন রোশান। রামুজি ফিল্ম সিটিতে তিনি কয়েকদিন আগে ‘মেকআপ’ ছবির শুটিং-ও করেছেন।

সূত্রমতে আরও জানা যায়, শনিবার থেকে রোশান এই ছবির পরের লটে শুটিং করবেন মানিকগঞ্জে।

মিডিয়ার গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘মেকআপ’। পরিচালনায় পাশাপাশি ছবির গল্প, চিত্রনাট্য করেছেন নির্মাতা অনন্য মামুন নিজেই। মিডিয়াতে যারা কাজ করেন ক্যামেরার সামনে আসার আগে মেকআপ পরিবর্তন করেন। ওই মেকআপের অন্তরালের কাহিনিই সিনেমায় উঠে আসবে।

২ জুলাই থেকে সুনামগঞ্জে শুরু হয়েছিলো ‘মেকআপ’ ছবির শুটিং। এরপর পুরান ঢাকা, ভারতের রামুজি ফিল্ম সিটির পর মানিকগঞ্জে শেষ দিকে শুটিং চলছে। নির্মাতা জানান, বাংলা এবং হিন্দি দুই ভার্সনেই মুক্তি দেয়া হবে ‘মেকআপ’।

চলতি বছরেই ছবিটি মুক্তি দিতে চান অনন্য মামুন।তাই আপাতত নয়, আগামী মাসেই ছবির টিজার প্রকাশ করার সাথে  সিনেমার অন্যান্য শিল্পীদের নাম প্রকাশ করতে চান নির্মিতা অনন্য মামুন।

গো নিউজ২৪/জাবু/আরআর

বিনোদন বিভাগের আরো খবর