পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস


নিউজ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০৭:৪০ পিএম
পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

ইদানীং পরকীয়া বেড়ে গেছে। স্বামী আছে জেনেও অনেক মেয়ে দেখবেন অন্যের স্বামীর সঙ্গে পরকীয়ায় যুক্ত হয়ে যায়। এসব ঘটনা ঘটছে অহরহ। এমনটাই বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাস। শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া নতুন সিনেমা ‘ট্র্যাপ’ নিয়ে সংবাদ সম্মেলনে প্রসঙ্গে এ কথা বলেন তিনি।

নারীরাদের ফাঁদে পড়া নিয়ে অপু বলেন, একজন নারী ফাঁদে পড়লে বা পরকীয়ার মতো সম্পর্কে জড়িয়ে গেলে এর পরিণতি কতটা ভয়াবহ হতে পারে, তা এই ছবির মুখ্য বিষয়। এখানে জয় চৌধুরী আমার সঙ্গে অভিনয় করেছেন। আমার সহশিল্পী হিসেবে চমৎকার অভিনয় করেছেন। এই ছবিতে আমাদের রসায়ন চিত্রিত হয়েছে। এখানে কোনো সংশয় বা সংকোচের বিষয় ছিল না। আমাদের এই রসায়ন অনেকের ব্যক্তিগত জীবনেও উপকারে আসবে।

নতুন সিনেমা নিয়ে অপু বিশ্বাস বলেন, যারা যুগল তাদের অবশ্যই এই সিনেমা দেখা উচিত। কেননা যুগল কিংবা প্রেমিক-প্রেমিকা নানা ধরনের ঝামেলাতেই পড়তে পারে। সামাজিক যোগাযোগমাধ্যমে নানা ধরনের ফাঁদ রয়েছে। এই ফাঁদ সম্পর্কে সচেতন হওয়ার সুযোগ থাকবে। যারা সম্পর্কে থাকেন না, তারা কি এই সিনেমা দেখবে না এই প্রশ্নের জবাবে অপু বলেন, হ্যাঁ, যারা একা তাদের দ্বারা ভুল আরও বেশি হতে পারে। অবশ্যই একা যারা তাদেরও সিনেমা দেখতে হবে।

প্রসঙ্গত, আগামী ৯ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে ‘ট্র্যাপ’। এতে অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জয় চৌধুরী। এটি পরিচালনা করেছেন দ্বীন ইসলাম। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

বিনোদন বিভাগের আরো খবর