বিয়ের পিঁড়িতে তামিল তারকা


বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: জানুয়ারি ১১, ২০১৯, ০৯:৪৮ এএম
বিয়ের পিঁড়িতে তামিল তারকা

এবার বিয়ের পিঁড়িতে বসছেন তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা-প্রযোজক বিশাল কৃষ্ণা।ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, চলতি সপ্তাহে বিশাল ও কনের পরিবার সাক্ষাৎ করবেন। তারপরই বাগদান ও বিয়ের দিন তারিখ চূড়ান্ত করা হবে। কনে হায়দরাবাদের বিজয় রেড্ডি নামে এক ব্যবসায়ীর মেয়ে। খুব শিগগির বিয়ের তারিখ আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

কনের নাম আনিসা। পারিবারিক আয়োজনেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। কনে আনিসার সঙ্গে বিশালের অল্প কিছু দিনের পরিচয়। তারা বেশ কয়েকবার দেখাও করেছেন। তারপরই বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন বিশাল।

এর আগে গুঞ্জন উঠেছিল, তামিল অভিনেত্রী ভারালক্ষ্মী সরতকুমারের সঙ্গে প্রেম করছেন বিশাল এবং খুব শিগগির তারা বিয়ে করবেন। যদিও পরবর্তীতে এমন গুঞ্জন উড়িয়ে দিয়ে ভারালক্ষ্মী সরতকুমার বলেছিলেন, ‘আমরা খুবই ভালো বন্ধু। আমরা পরস্পরের কাছে অনেক কিছুই শেয়ার করি। কিন্তু আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে-সংবাদমাধ্যমের এমন খবর মিথ্যে। যদি বিশাল বিয়ে করতে চায় তবে তার জন্য উপযুক্ত কনে খুঁজে দিব। সে যদি বিয়ে করে তবে আমি খুবই খুশি হবো। শুধু শুধু আমাদের নিয়ে কেন মিথ্যে খবর ছড়াচ্ছেন।’

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর