কুষ্টিয়াতে চলছে ‘কালবেলা’


বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: নভেম্বর ৮, ২০১৮, ০৬:২৪ পিএম
কুষ্টিয়াতে চলছে ‘কালবেলা’

লালনের তীর্থভূমি কুষ্টিয়াতে কোনো উৎসব নয় চলছে 'কালবেলা' শিরোনামে একটি চলচ্চিত্রের শুটিং। ২০১৭-২০১৮ অর্থ বছরের সরকারি অনুদানে মুক্তিযুদ্ধ ভিক্তিক চলচ্চিত্র 'কালবেলা'। 

দীর্ঘ ১৫ বছর পর আবারও চলচ্চিত্র নির্মাণ করছেন নির্মাতা সাইদুল আনাম টুটুল। ২০০১ সালে আইন ও সালিশ কেন্দ্র কর্তৃক প্রকাশিত 'নারীর ৭১ ও যুদ্ধপরবর্তী কথ্যকাহিনী' বই থেকে গল্প নিয়ে 'কালবেলা' নির্মিত হচ্ছে। মুক্তিযুদ্ধ চলাকালীন সেই সময় অসংখ্য নারীর উপর বিভিন্ন ভাবে যে অন্যায়, অত্যাচার ও নির্যাতন চলতো তারই কাহিনী 'কালবেলা'তে তুলে ধরা হয়েছে।

বইটিতে সানজিদা নামে এক নারীর উপর হওয়া মানসিক ও সামাজিক নির্যাতনের গল্প এই 'কালবেলা'তে দেখানো হবে। এখানে সানজিদার চরিত্রে আছেন তাহমিনা অথৈ এবং তার বিপরীতে অভিনয় করা মতিন চরিত্রে শিশির। 

গত মাসের ৭ অক্টোবর খুলনায় শুরু হওয়া 'কালবেলা' সিনেমার প্রথম লটের শুটিং হয় ৭ দিন। মাঝে বিরতি দিয়ে আবার গত সোমবার (৫ নভেম্বর) থেকে শুরু হয়ে চলবে টানা ২০ দিন শুটিং। 

ছবিটিতে আরো অভিনয় করেছেন-জয়ন্ত চট্টোপাধ্যায়, লুৎফর রহমান জর্জ, মাসুম বাশার, মিলি বাশার, জুলফিকার চঞ্চল, কোহিনূর, তানভীর মাসুদ, সাইকা আহমেদ, নওমের আশফাক, সুমন আহমেদ বাবু, শিশুশিল্পী সিয়াম ও মোরসালিন।

গো নিউজ২৪/জাবু/আরআর

বিনোদন বিভাগের আরো খবর