ভালোবাসার বৃষ্টি নামালেন পরী


বিনোদন প্রতিবেদন: প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৮, ১১:১৬ এএম
ভালোবাসার বৃষ্টি নামালেন পরী

ছবিতে ভালোবাসার আলিঙ্গনে বুঁদ হয়ে আছেন পরীমণি ও কায়েস আরজু। বৃষ্টিতে ভিজে দু’জনেই চুপসে আছেন। তবুও থেকে নেই ভালোবাসার আলিঙ্গন। এমন বৃষ্টি ভেজা রসায়ন দর্শক নজরেও আরাম দিয়েছে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বৃষ্টিঝরা রাতে প্রকাশ হয় ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির পোস্টার। আর সেখানেই এমন চমকপ্রদ রূপে দেখা দেন চিত্রনায়ক কায়েস আরজু ও নায়িকা পরীমনি।

ফেসবুক পোস্টে এই নায়িকা লিখেছেন, ‘এমনও দিনে তারে বলা যায়/এমনও ঘন ঘোর বরষায়- কবিগুরুও কিন্তু ভালোবাসার কথা বলার জন্য এমনই বৃষ্টি ভেজা একটা দিন কে বেছে নিয়েছিলেন। সেদিন থেকেই হয়তো বাঙালির প্রেম ভালোবাসার সাথে বৃষ্টির সখ্যতার শুরু। তাই আজ এই বৃষ্টির রেশ ধরেই ‘আমার প্রেম আমার প্রিয়া’র প্রথম প্রকাশটা হলো.....ভালোবাসার বৃষ্টি নামুক শহরজুড়ে.....’।  

সালমান শাহ ও শাবনূর অভিনীত কালজয়ী গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে তার নাম ভালোবাসা, তার নাম প্রেম’। জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’ ছবিটি মুক্তি পেয়েছিল সালমানের মৃত্যুর ৪১ দিন পর অর্থাৎ ১৯৯৬ সালের ১৮ অক্টোবর। 

‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির পোস্টার।

জাকির হোসেন রাজুর লেখা, আবু তাহেরের সুর ও সঙ্গীতে সাবিনা ইয়াসমিন ও আগুনের গাওয়া ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের এ গানটি আকাশচুম্বী জনপ্রিয়তা পায়।

দীর্ঘ ২২ বছর পর আবারও নতুন সঙ্গীতায়োজনে শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির জন্য গান গেয়েছেন কণ্ঠশিল্পী ইমরান ও খেয়া। নতুন করে গানটির সঙ্গীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। আর এই গানেই দেখা গেছে চিত্রনায়ক আরজু ও পরীমণিকে।

‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। আরজু-পরী ছাড়া আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকাসহ অনেকে।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন মোজাম্মেল হক খান। শিগগিরই ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

গো নিউজ২৪/জাবু

বিনোদন বিভাগের আরো খবর