‘জান্নাত’-এ খুশি দর্শকরা


বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: আগস্ট ২৭, ২০১৮, ০৫:৩৫ পিএম
‘জান্নাত’-এ খুশি দর্শকরা

এবারের ঈদে ৩৫টি সিনেমা হলে মুক্তি পেয়েছে সাইমন-মাহির আলোচিত ছবি 'জান্নাত'। সূত্রে জানা গেছে, মুক্তির পর থেকে বেশ ভালোই ব্যবসা করেছে ছবিটি। বিশেষ করে সিনেমাটির গল্প, নির্মাণশৈলী, শিল্পীদের অভিনয় মুগ্ধতা ছড়িয়েছে।

সিনেমাপাড়াতে আলোচনা চলছে, ব্যবসায়িক সাফল্যে ঈদের ছবি হিসেবে শাকিব-বুবলীর ‘ক্যাপ্টেন খান’ ছবিটি এগিয়ে থাকলেও গল্প ও মুগ্ধতায় ‘জান্নাত’ বেশ মজবুত অবস্থানে। ফেসবুকেও দর্শকরা সেই মুগ্ধতার প্রকাশ করছেন।

এ বিষয়ে সাইমন বলেন, ধীরে ধীরে ছবিটির দর্শক বাড়ছে। আগামী সপ্তাহে আরও একাধিক হলে মুক্তি পাবে ছবিটি। ‘এখন পর্যন্ত ছবিটি নিয়ে কোনো নেতিবাচক রিভিউ চোখে পড়েনি। যারা দেখেছেন সবাই প্রশংসা করছেন। নানা কারণে মুক্তির সপ্তাহে আমাদের হল খুব বেশি ছিল না। তবে আশা করা হচ্ছে আগামী সপ্তাহে দেশের আরও অনেক এলাকার সিনেমা হলে মুক্তি পাবে ‘জান্নাত’। সেই সঙ্গে ঢাকার বেশ কিছু বড় ও ভালো মানের হলে চলবে ছবিটি। পরিচালক ও প্রযোজক ছবিটি নিয়ে এমনটাই আশা করছেন। অনেক হল মালিকরাই নাকি আগ্রহ দেখাচ্ছেন ছবিটি চালাতে।’

তিনি আরও বলেন, ‘আমাদের ইচ্ছে ছিল আরও বেশ কিছু সিনেমা হলে মুক্তি দেওয়ার। আরও ভালো কিছু সিনেমা হলে ছবিটি মুক্তি পেলে এরই মধ্যে হল রিপোর্ট আরও ভালো হতে পারতো। সোস্যাল মাধ্যমে অনেকেই ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন। তারা আশায় দিন গুনেও নিজেদের এলাকার হলে ছবিটি দেখতে পারেননি। এখন তারা দ্বিতীয় সপ্তাহের অপেক্ষা করছেন। এটা একটা ভালো দিক যে ছবিটি মুক্তির পর বর্তমানে এর প্রচারণা দর্শকই করছেন।

‘জান্নাত’ ছবিতে সাইমন-মাহি ছাড়া আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ, শিমুল খান প্রমুখ।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর