মা হচ্ছেন জনপ্রিয় এ মডেল


বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৮, ০২:১৬ পিএম
মা হচ্ছেন জনপ্রিয় এ মডেল

মা হতে চলেছেন মডেল ও অভিনেত্রী শায়লা সাবি। ২০১৬ সালের শেষের দিকে বিয়ে করেন তিনি। গত ১৮ আগস্ট সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে শায়লা সাবি জানান, ‘আলহামদুলিল্লাহ, এভাবেই আদরে থাকতে চাই আর এভাবেই আগলে রাখতে চাই তোমাদের। আল্লাহ তৌফিক দান করুন আমাদের, আপনার দেওয়া আমানত যেন নেক ও পাক ভাবেই আমরা লালন-পালন করতে পারি।’

শায়লা সাবি এ খবর তার ফেসবুকের দেয়ালে জানানোর পর থেকেই, তার বন্ধু, নিকট আত্মীয়, শুভাকাঙ্খী, ফ্যান-ফলোয়াররা তাকে শুভেচ্ছা জানিয়ে চলছেন। তিনিও তাদের সে মন্তব্যগুলোর একে একে উত্তর দিচ্ছেন।

বর্তমান প্রজন্মের এ অভিনেত্রী জানান, তিনি আপাতত শোবিজ কিংবা চলচ্চিত্রের কোনো কাজ করছেন না। তার ভাষ্য, ‘অনেক তো হলো, এখন নিজেকে সময় দিচ্ছি। শোবিজ থেকে দূরে আছি, কিন্তু ছেড়ে দিইনি। আবার যখন মন চাইবে, তখন কাজ শুরু করব। এর বেশি কিছু নয়।

উল্লেখ্য, ছোট পর্দার অভিনেত্রী সাবি ২০১৬ সালের ২৩ সেপ্টেম্বর সাব্বির আহমেদকে বিয়ে করেন। ২০১৪ সালে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘প্রিয়া তুমি সুখী হও’-এর মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শায়লা সাবি। এরই ধারাবাহিকতায় তার অভিনীত ‘ঘাসফুল’ ছবিটি মুক্তি পায়। এরপর তানিম রহমানের পরিচালনায় ‘আদি’ ছবিতে কাজ করেন তিনি। এ ছবিটি এখনো মুক্তি পায়নি।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর