করণের সঙ্গে বিবাদ নেই: প্রভাস


বিনোদন ডেস্ক: প্রকাশিত: মে ২২, ২০১৮, ০৩:৫৫ পিএম
করণের সঙ্গে বিবাদ নেই: প্রভাস

বর্তমানে বলিউড ছবি সাহোর শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন দক্ষিণী সিনেমার তারকা প্রভাস। এ ছবিতে তার বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। দুবাইসহ কয়েকটি দেশে চলছে সিনেমাটির শুটিং। আর তাই বাহুবলী খ্যাত তারকার শিডিউল পেতেই হিমশিম খেতে হচ্ছে নির্মাতাদের।

জানা যায়, বলিউডের জনপ্রিয় নির্মাতা করণ জোহরের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন প্রভাস। ভারতীয় গণমাধ্যম জানায়, এ নিয়ে দ্বিতীয়বারের মতো করণ জোহরের প্রস্তাব ফিরিয়ে দিলেন প্রভাস। ব্যক্তিগত বিরোধের কারণেই নাকি করণকে ফিরিয়ে দিচ্ছেন এ তারকা।

যদিও এক সাক্ষাৎকারে সেই খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দেন, ‘এমন কিছুই হয়নি। করণ আমাকে ফোন করে বলেছে কিছু মিথ্যা খবর প্রকাশিত হচ্ছে। আসলে করণের সঙ্গে আমার কোনো বিবাদ নেই।

উল্লেখ্য, ভারতীয় ইতিহাসের আরো একটি ব্যয়বহুল সিনেমা সাহো। এ ছবিটির মোট বাজেট প্রায় ৩০০ কোটি। এর মধ্যে আরব আমিরাতেই অ্যাকশন দৃশ্যের জন্য ৯০ কোটি রুপি খরচ করেছেন বলে জানা গেছে। অ্যাকশন দৃশ্যটির কোরিওগ্রাফি করেছেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮) সিনেমাখ্যাত কেনি বেটস।

সিনেমাটি পরিচালনা করছেন রান রাজা রানখ্যাত পরিচালক সুজিত। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন অর্জুন বিজয়, মন্দিরা বেদি, নীলি নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ প্রমুখ।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর