নায়ক হচ্ছেন না তাসকিন, তবে...


বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: মার্চ ২১, ২০১৮, ০৬:৩২ পিএম
নায়ক হচ্ছেন না তাসকিন, তবে...

তাসকিন আহমেদ, ক্রিকেটার থেকে নায়ক হচ্ছেন! বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। রকিবুল আলমের ফেসবুক নামে নতুন একটি ছবিতে ক্রিকেটারের চরিত্রে অভিনয় করবেন তিনি, এমনটাই শোনা যাচ্ছিল।

কিন্তু এ ব্যাপারে তাসকিনের মন্তব্য ছিল ঠিক উল্টো তিনি বলেন, “এখন কেবলই ক্রিকেট। পরেরটা পরে দেখা যাবে।”

গণমাধ্যমে খবরটি প্রকাশ হওয়ার পর পরই নানা জায়গা থেকে তাসকিনের কাছে ফোন আসা শুরু হয়। উত্তর দিতে দিতে বিরক্ত তিনি। 

এই ক্রিকেটার বলেন, “আমি নিজেই জানলাম না, অথচ কয়েকটি পত্রিকা-টেলিভিশন খবর প্রকাশ করে দিল। খবরটি প্রকাশের পর এত প্রশ্ন চারদিকে, বিরক্ত হচ্ছি।”

কিছুদিন আগে তাঁকে ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল কথাটি সত্য। তাসকিন বলেন, “মাসখানেক আগে আমার পরিচিত আইনজীবী চিশতি ইকবাল ভাই ছবিতে অভিনয়ের ব্যাপারে প্রস্তাব নিয়ে বাসায় এসেছিলেন। ছবিতে আট দিনের জন্য ৫০ লাখ টাকা সম্মানীর প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু আমি রাজি হইনি।”

টাকা ও অভিনয়ের থেকে খেলাকেই এই সময়ে গুরুত্ব দিতে চান তাসকিন। বললেন, “৫০ লাখ টাকা হয়তো অনেক। কিন্তু এই সময়ে এসব নিয়ে আমি চিন্তিত নই। সামনে অনেক খেলা আছে। ক্রিকেট নিয়েই থাকতে চাই। একজন পরিপূর্ণ ক্রিকেটার হতে চাই। এসব করার এখনো অনেক সময় পড়ে আছে।”

কিন্তু ভবিষ্যতে খেলার ফাঁকে সুযোগ হলে কখনো চলচ্চিত্রে অভিনয় করবেন কি না জানতে চাইলে এই ক্রিকেটার বলেন, “এই মুহূর্তে আমার সেই ইচ্ছাটা নেই। পরেরটা পরে দেখা যাবে।”

গো নিউজ২৪/জাবু
 

বিনোদন বিভাগের আরো খবর