প্রিয়াকে বাদ দিয়ে রণবীরের বিপরীতে অন্য নায়িকা


বিনোদন ডেস্ক: প্রকাশিত: মার্চ ২০, ২০১৮, ০২:৩৮ পিএম
প্রিয়াকে বাদ দিয়ে রণবীরের বিপরীতে অন্য নায়িকা

চোখের পলকেই তারকা বনে যাওয়া প্রিয়া প্রকাশ ভেরিয়ারের বলিউড অভিষেক হতে যাচ্ছে। এমন খবরই এসেছিল গণমাধ্যমে। শুধু তাই নয় বলিউডের একদম প্রথম সারির নায়ক রণবীর সিংহের নায়িকা হতে যাচ্ছেন প্রিয়া এ খবর অনেকটা নিশ্চিতই ছিল। ‘সিম্বা’ ছবিতে রণবীরের বিপরীতে এই দক্ষিণী সুন্দরীর জুটি বাঁধার খবরে অনেকে আনন্দিত হয়েছিলেন। তবে সেটি আপাতত হচ্ছে না। সদ্য পাওয়া খবর অনুযায়ী প্রিয়াকে বাদ দিয়ে রণবীরের বিপরীতে দেখা যাবে অন্য নায়িকাকে। বলিউডের এই নতুন নায়িকা সারা আলী খান।

বলিউড সূত্রে জানা গেছে, রোহিত শেঠি ও করণ জোহর তাদের ‘সিম্বা’ ছবির নায়িকা হিসেবে সারাকে এরই মধ্যে স্বাক্ষর করিয়েছেন। তাই রণবীরের নায়িকা নিয়ে জল্পনা-কল্পনার এবার অবসান হয়েছে।

সাবেক তারকা দম্পতি সাইফ আলী খান আর অমৃতা সিংয়ের কন্যা সারাই হচ্ছেন ‘সিম্বা’ ছবির প্রধান নায়িকা। এ খবর নিশ্চিত করেছেন ‘সিম্বা’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম মুভিজ। কিছুদিন আগেই রোহিত শেঠি ও করণ জোহরের যৌথ প্রযোজিত ছবি ‘সিম্বা’র প্রথম পোস্টার প্রকাশিত হয়। আর পোস্টার প্রকাশের সঙ্গে সঙ্গে জল্পনা-কল্পনা শুরু হয়ে যায়, রণবীরের বিপরীতে কাকে দেখা যাবে? একাধিক বলিউড সুন্দরীর নাম উঠে আসলেও উপরের সারিতে ছিল প্রিয়ার নাম। তবে ‘সিম্বা’ ছবিতে প্রিয়াকে অন্য কোনো চরিত্রে দেখা যাবে কি না, সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। এ ছবিটির মুক্তির সম্ভাব্য তারিখ চলতি বছরের ২৮ ডিসেম্বর।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর