‘বালিঘর’এ শুভর চার বন্ধু


বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৮, ০২:৪৭ পিএম
‘বালিঘর’এ শুভর চার বন্ধু

রূপালি জগতের প্রিয় মুখ আরিফিন শুভ। ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে আলাদা একটা জায়গা তৈরি করে নিয়েছেন এই ‘মুসাফির’। এবার তিনি কাজ করতে যাচ্ছেন কলকাতার ‍নতুন একটি ছবিতে। এমন খবর গত বছরের শেষদিক থেকেই আলোচিত ছিল।

ঢাকায় আসছেন কলকাতার পরিচালক অরিন্দম শীল। আগামীকাল শনিবার একটি পাঁচ তারকা হোটেলে নতুন ছবি নিয়ে বিস্তারিত তুলে ধরবেন তিনি। 

অরিন্দম শীলের ‘বালিঘর’ শিরোনামের ছবিটিতে অভিনয় করতে যাচ্ছেন ঢালিউড নায়ক আরিফিন শুভ এমনটাই নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। ছবিতে শুভর সঙ্গে স্কীন শেয়ার করবেন ঢাকাই শোবিজের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

চার বন্ধুর গল্প দিয়ে সাজানো হয়েছে ‘বালিঘর’র গল্প। চার বন্ধুর মধ্যে অনেক দিন দেখা না হওয়ার গল্প থাকবে এতে। এই চার বন্ধুর মধ্যে তিন বন্ধুর চরিত্রে অভিনয় করছেন কলকাতার যীশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জি ও ঋত্বিক চক্রবর্তী ও আরিফিন শুভ।

ছবিটি প্রসঙ্গে আরিফিন শুভ বলেন,‘অরিন্দম শীল একজন বড় মাপের পরিচালক। তার ছবিতে কাজ করা আমার জন্য অবশ্যই বড় পাওয়া। এ ছবিতে আমার চরিত্র একজন শেফের। ফেব্রুয়ারি মাস থেকেই ছবিটির শুটিং শুরু হবে। শেষ হবে এপ্রিলে।

বেঙ্গল ক্রিয়েশনস ও নাথিং বিয়ন্ড সিনেমার ব্যানারে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘বালিঘর’।

এদিকে কলকাতার নায়িকা ঋতুপর্ণার সঙ্গে জুটি হয়ে আরো একটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে শুভর।

গো নিউজ২৪/জাবু

বিনোদন বিভাগের আরো খবর