বাংলাদেশি দর্শকদের প্রতি জিতের অনুরোধ (ভিডিও)


প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০১৭, ০৩:৩৮ পিএম
বাংলাদেশি দর্শকদের প্রতি জিতের অনুরোধ (ভিডিও)

অসাধারণ অভিনয় দিয়ে কলকাতার পাশাপাশি বাংলাদেশি দর্শকদেরও মন জয় করেছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা জিৎ। তবে যৌথ প্রযোজনার সৌজন্যেই আরো কাছে আসা।

যৌথ প্রযোজনার ছবি ‘বাদশাহ- দ্যা ডন’ ও ‘বস-২’র পর আবারও দেখা যাবে জিৎ ও ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার রসায়ন। অশোক পাতি পরিচালিত ‘ইনস্পেক্টর নটি কে’ ছবিতে জুটিবদ্ধ হচ্ছেন জিৎ-নুসরাত।

‘ইনস্পেক্টর নটি কে’ হলে গিয়ে দেখার জন্য বাংলাদেশি দর্শকদের অনুরোধ করেন জিৎ। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে তিনি বাংলাদেশি দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘‘আজ বাংলাদেশি দর্শকদের জন্য রয়েছে আমার একটি ঘোষণা। বিশেষ করে তাদের জন্যই আজকে লাইভে আসা। বলছিলাম, বাংলাদেশি দর্শকদের জন্য নতুন টার্গেট হলো আমার পরবর্তী ফিল্ম ‘ইনস্পেক্টর নটি কে’, যা আগামী ১৯ জানুয়ারি ২০১৮-তে একযোগে বাংলাদেশে এবং ভারতে মুক্তি পাচ্ছে। তাই আপনাদের কাছে আমার অনুরোধ রইলো, আমার মুভিটি হলে গিয়ে দেখবেন।’’

পাঞ্জাবি ছবি ‘জাট অ্যান্ড জুলিয়েট’ এর অবলম্বনে তৈরি হবে সিনেমাটি। পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে ফারিয়াকে। জিতের প্রযোজনা সংস্থা জিতস ফিল্ম ওয়ার্কস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া যৌথভাবে প্রযোজনা করেছে ‘ইনস্পেক্টর নটি কে’।

গো নিউজ২৪/জেডইউ

বিনোদন বিভাগের আরো খবর