ঢাকায় আসছেন মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান


বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৭, ০৪:০১ পিএম
ঢাকায় আসছেন মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান

ঢাকায় আসছেন জনপ্রিয় দুই বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান। জানুয়ারীতে আসবেন বিদ্যা ও ফেব্রুয়ারীতে আসবেন মাধুরী।

বিনোদনভিত্তিক স্যাটেলাইট টিভি চ্যানেল ‘হ্যাপিনেস’ এর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে আসছেন বিদ্যা। ১৯ জানুয়ারি ধানমণ্ডির আবাহনী মাঠে হবে জমজমাট এই আয়োজন। বিদ্যা ছাড়াও পারফরম করবেন কলকাতার গায়ক নচিকেতা চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

রাজধানীর ধানমণ্ডির আবাহনী মাঠে এই আয়োজনটি হবে বলে নিশ্চিত করেছেন চ্যানেলটির চেয়ারম্যান জহিরুল ইসলাম মিন্টু। তিনি বলেন, ‘জমকালোভাবে আমাদের টিভির উদ্বোধনী আয়োজন করতে চাই। সে কারণেই ১৯ জানুয়ারি ধানমণ্ডির আবাহনী মাঠটি আমরা বেছে নিয়েছি।’

অন্যদিকে, পর্যটন অঞ্চল কক্সবাজারের পাঁচতারা হোটেল হোয়াইট স্যান্ড রিসোর্টের প্রচারণায় অংশ নিতে ১৫ ফেব্রুয়ারি ঢাকায় পা রাখবেন ৫০ বছর বয়সী মাধুরী দীক্ষিত। এদিন সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত অনুষ্ঠানে অংশ নেবেন তিনি।

অনুষ্ঠানের আয়োজক সোহানা গ্রুপের পরিচালক ফারিয়া মাহবুব পিয়াসা বলেন, ‘এ অনুষ্ঠানের জন্য মাধুরী দীক্ষিতের সঙ্গে আমাদের চূড়ান্ত কথা হয়ে গেছে। ১৫ ফেব্রুয়ারি সকালে তিনি ঢাকা পৌঁছবেন। রাতে অনুষ্ঠানে অংশ নেবেন। আধাঘণ্টার পরিবেশনায় নিজের অভিনীত ছবিতে জনপ্রিয় কিছু গানের সঙ্গে পারফরম করবেন তিনি।’

গো নিউজ২৪/জিয়া

বিনোদন বিভাগের আরো খবর