নেটদুনিয়ায় জনপ্রিয় হওয়ায় হুমকির মুখে সানি


বিনোদন প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৭, ০৪:৪৯ পিএম
নেটদুনিয়ায় জনপ্রিয় হওয়ায় হুমকির মুখে সানি

সোশ্যাল মিডিয়ার আদলে যে কোনো ছবিই মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে। বর্তমানে অভিনেতা, অভিনেত্রীরাই এদিকে আলাদা গুরুত্ব দিয়েছেন। তবে তার মধ্যে মুষ্টিমেয় কয়েকজনই নেটদুনিয়ার নজর নিজের দিকে ঘুরিয়ে নিতে পারেন। তাঁদের মধ্যে অন্যতম সানি লিওন। তবে নেটদুনিয়ায় জনপ্রিয় হওয়ার কারণে মারাত্মক বিপদেও পড়েছিলেন সানি।

এমনতি ছবি পোস্ট করে হেনস্তার শিকার হওয়া তো নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে অভিনেত্রীদের কাছে। প্রাক্তন পর্নস্টার হওয়ার দৌলতে সানিকেও দেদার কটাক্ষ সহ্য করতে হয়েছে। নেটদুনিয়া তো ছাড়, বাস্তবেও ব্যঙ্গের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে তার থেকেও মারাত্মক অভিজ্ঞতা হয়েছে তাঁর। নেটদুনিয়ায় এক ব্যক্তি তাঁকে রীতিমতো হুমকি দিত। বেশ কয়েকজন অনুগামী নিয়ে এই কাণ্ড চালাতেন ওই ব্যক্তি। প্রথমদিকে আমল দেননি অভিনেত্রী। কিন্তু একদিন বিপদ ঘনায়। 

ওই ব্যক্তি পৌঁছে যান তাঁর বাড়ির সামনে। ঘরের ভিতর থেকেই ওই ব্যক্তির হই-হল্লাও শুনতে পান সানি। সে সময় তাঁর স্বামী বাড়িতে ছিলেন না। ড্যানিয়েল দেশের বাইরে ছিলেন বলে একাই থাকতেন সানি। এরকম সময় শুরু হয় উপদ্রব। সেই সময়টা রীতিমতো ভয়ে ভয়ে থাকতেন সানি। একদিন তো চেঁচামেচি শুনে এতটাই সন্ত্রস্ত হয়ে পড়েছিলেন যে, হাতে ছুরি নিয়ে দরজার দিকে এগিয়ে গিয়েছিলেন। সে রাত কাটার পরই নিজের বাড়ির সামনে সিসিটিভি ইনস্টলের সিদ্ধান্ত নেন সানি। এখনও সে ঘটনার কথা মনে পড়লে শিরদাঁড়া দিয়ে ঠাণ্ডা স্রোত বয়ে যায় সানির।

অভিনেত্রী পরে জানিয়েছেন, সাইবার দুনিয়ার এটি একটি সমস্যা। পেশার খাতিরে অনেককেই এ দুনিয়ায় সক্রিয় থাকতে হয়। কিন্তু তার জন্য কম হ্যাপা পোহাতে হয় না। তবে সময় এমন যে এর থেকে দূরে থাকাও সম্ভব নয়। আপাতত ‘তেরি ইনতেজার’ ছবিতে তাঁকে দেখার অপেক্ষায় প্রহর গুনছে ভক্তরা। 

গো নিউজ২৪/কাসা 

বিনোদন বিভাগের আরো খবর