‘হাশমির সঙ্গ খুব উপভোগ করেছি’


বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ২৫, ২০১৭, ০১:১৪ পিএম
‘হাশমির সঙ্গ খুব উপভোগ করেছি’

কন্যাসন্তান দত্তক নেয়ার পর থেকেই ফের নতুন করে আলোচনায় উঠে এসেছেন সানি লিওন।  অনেকে বায়োলজিক্যাল সন্তান না নিয়ে দত্তক নেয়ায় সমালোচনাও করেছেন এ অভিনেত্রীর।  কিন্তু তাতে একদমই বিচলিত নন তিনি। 

আত্মবিশ্বাসের সুরেই বলেছেন, আমি অনেক ভেবে চিন্তে এই সিদ্ধান্ত নিয়েছি।  কারো কোনো কথায় আমার কিছু আসে যায় না। এদিকে এ ঘটনার রেশ কাটতে না কাটতেই আরো একটি বক্তব্যের মধ্যে দিয়ে বেশ বিতর্কের মুখে পড়েছেন এ অভিনেত্রী।  খুব শিগগিরই ‘বাদশাহো’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।  এখানে রগরগে হয়ে ইমরান হাশমির সঙ্গে একটি আইটেম গানে পারফর্ম করেছেন তিনি।  এর মাধ্যমে প্রথমবারের মতো তারা পর্দায় আসছেন। এরই মধ্যে ইমরান-সানির বেশ প্রশংসা করেছেন। 

ঘোষণা দিয়েছেন চলতি সময়ের সবচেয়ে ‘হট’ অভিনেত্রী হলেন সানি লিওন।  তার সঙ্গে কাজ করে বেশ আনন্দও পেয়েছেন ইমরান। 

এদিকে ইমরানের বক্তব্যর পর এ গানটি নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে সানি বলেন, ইমরানকে আমি ‘সিরিয়াল কিসার’ হিসেবে শুধু চিনতাম।  এবার এ গানটি করতে গিয়ে বুঝেছি কেন তাকে সবাই এ নামটি দিয়েছেন।  রোমান্সে নাম্বার ওয়ান মনে হয়েছে তাকে আমার।  এ গানের হাশমির সঙ্গ আমি সত্যি সত্যি খুব উপভোগ করেছি।  আমার মনে হয় গানটি দর্শক পছন্দ করবেন অনেক।  পাশাপাশি হাশমির সঙ্গে সামনেও রোমান্স করতে চাই আমি।  যদি কোনো পরিচালক সেই সুযোগ দেন! 

গো নিউজ২৪

বিনোদন বিভাগের আরো খবর