হিমশিম খাচ্ছে বিনোদন কেন্দ্রগুলো


বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জুন ২৭, ২০১৭, ০৩:৪০ পিএম
হিমশিম খাচ্ছে বিনোদন কেন্দ্রগুলো

নগরবাসী ঈদকে আরো আনন্দময় করে তুলতে বাবা-মা, স্ত্রী-সন্তান, ভাই-বোন-বন্ধু ও পরিজন নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিনোদন কেন্দ্রে। প্রথম দিন আত্মীয় স্বজনের আগমনে অনেকেই বাসা থেকে বেড় হতে না পারলেও দ্বীতিয় দিনে বিনোদন কেন্দ্রে ছুটছে নগরবাসী। সারা বছর বিনোদন কেন্দ্রগুলো কলকাকলীতে মুখরিত না থাকলেও ঈদের ছুটিতে তাই বিনোদন প্রেমি নগরবাসীর চাপ সামলাতে হিমশিম খাচ্ছে বিনোদন কেন্দ্রের দায়িত্বশীল ব্যক্তিরা। শিশু-কিশোর, তরুণ-তরুণী, নানাবয়সের নারী-পুরুষের পদচারণে মুখরিত বিনোদন কেন্দ্রগুলো।

আজ মঙ্গলবার সরেজেমিনে দেখা গেলো, রাজধানীর বিভিন্ন দর্শনীয় স্থানে। শিশুপার্ক, রমনাপার্ক, সোহরাওয়ার্দী উদ্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, ধানমণ্ডি লেক, সংসদ ভবন এলাকা, চন্দ্রিমা উদ্যান, চিড়িয়াখানা, লালবাগ কেল্লা, আহসান মঞ্জিলসহ বিভিন্ন দর্শনীয় স্থান ও বিনোদন কেন্দ্রে এখন উপচেপড়া ভিড়।

চিড়িয়াখানা-বোটানিক্যালগার্ডেন
ঈদের ছুটিতে মিরপুর চিড়িয়াখানায়ও দর্শনার্থীদের ভিড় লেগে আছে। বিভিন্ন ধরনের পশুপাখি দর্শন এবং লেক আর সবুজের দৃশ্য উপভোগ করতে নানা বয়সের মানুষ ছুটে যাচ্ছেন চিড়িয়াখানায়।চিড়িয়াখানার পাশে বোটানিক্যাল গার্ডেনেও দর্শনার্থীদের ছোঁয়া লেগেছে।

রমনা পার্ক
পাশে রমনা পার্কেও দর্শনার্থীদের উপচেপড়া ভিড় দেখা গেছে। বিভিন্ন প্রজাতির গাছ আর সবুজঘাসের মিলন মেলা উপভোগ করতে নানা বয়সের মানুষ ছুটে আসছে এখানে।

শিশুপার্ক
ঈদের দ্বীতিয় দিনে শাহবাগে শিশুপার্কটি ছিলো শিশুদের মিলন মেলা। সকাল থেকে শিশু-কিশোরদের কোলাহলে পরিপূর্ণ পার্কটি। কেউ বাবা-মা, কেউ ভাই-বোনদের সঙ্গে আবার কেউ বন্ধুদের সঙ্গে আসছেন শিশুপার্কে। ছোটাছুটি আর বিভিন্ন রাইডে চড়ে আনন্দ উপভোগ করছে শিশুরা। নামে শিশুপার্ক হলেও সব বয়সের মানুষের জন্য পার্কটি উন্মুক্ত।

নন্দনপার্ক-ফ্যান্টাসি কিংডম
ঢাকার অদূরে আশুলিয়ায় ফ্যান্টাসি কিংডমে ও নন্দনপার্কে ঈদকে কেন্দ্র করে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়।গত দুই দিন ধরে এখানে সারা দিন হই-হুল্লোড়, নানা রাইডে চড়ে ও খেলাধুলার মধ্য দিয়ে আনন্দ উপভোগ করছে মানুষ। ওয়াটার কিংডমে গোসল করছে, সাঁতার কাটছে।

 

গো নিউজ২৪/এএইচ

বিনোদন বিভাগের আরো খবর