বক্স অফিস চুরমার করে দিল বাহুবলী ২


প্রকাশিত: এপ্রিল ২৯, ২০১৭, ০২:২৪ পিএম
বক্স অফিস চুরমার করে দিল বাহুবলী ২

প্রত্যাশা ছিলই বটে কিন্তু সেই প্রত্যাশা ছাড়িয়ে প্রথম দিনেই যে বক্স অফিসে ১০০ কোটির রেকর্ড ছাড়িয়ে যাবে তা বোধ হয় বুঝে উঠতে পারেননি স্বয়ং পরিচালক রাজামৌলিও। এককথায় প্রথম দিনেই বক্স অফিসে ইতিহাস তৈরি করল বাহুবলী।

ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ ট্যুইট করে জানিয়েছেন, বাহুবলীরও রেকর্ড ভেঙে দিয়েছে বাহুবলী ২। এমনকী এযাবত বক্স অফিসে যত হিট সিনেমা রয়েছে সবগুলির বক্স অফিস কালেকশন একেবারে ফেল করে গিয়েছে রিলিজের প্রথম দিনেই। কোনও রকম উৎসবের ছুটি না থাকার পরেও বাহুবলী ২ যেভাবে বক্স অফিসে রোজগার করেছে তা সত্যিই ইতিহাস তৈরি করেছে। সব থেকে বেশি ব্যবসা করেছে অন্ধ্র প্রদেশে। সবচেয়ে কম ব্যবসা হয়েছে তামিলনাড়ুতে। 

রজনীকান্তের সিনেমায় যেভাবে পোস্টারে মালা পরিয়ে পুজো করতে দেখা যায়। রিলিজের আগে হায়দ্রাবাদ এবং অন্ধ্র প্রদেশের একাধিক জায়গায় সেই ছবি দেখা গিয়েছে। প্রভাসের ছবিতে মালা পরিয়ে, পুজো করেছেন ভক্তরা।

প্রথম শো দেখার জন্য অনেকে তো অফিসে ছুটিই নিয়ে ফেলেছিলেন। হায়দ্রাবাদ শহরেই সিনেমা হলের সামনে ৩ কিলোমিটার লম্বা লাইন দেখা গিয়েছে। ২০০০ টাকাতেও বিক্রি হয়েছে বহুবলী ২-য়ের টিকিট। দর্শকদের মান রেখেছেন রাজামৌলি। টান টান উত্তেজনায় শেষ দৃশ্য পর্যন্ত চোখ আটকে রাখতে সক্ষম হয়েছেন দর্শকরা।

বাহুবলির হত্যা যে রানীমাই করিয়েছেন রাজামৌলির এই চমকে অভিভুত দর্শকরা। 

গো নিউজ২৪/এএফপি 

বিনোদন বিভাগের আরো খবর