কারিনা কাপূর যে ক্রিকেটারের বিরাট ভক্ত


বিনোদন ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২৫, ২০১৭, ১০:৪৫ এএম
কারিনা কাপূর যে ক্রিকেটারের বিরাট ভক্ত

টাইগার পতৌদির পুত্রবধু কারিনা কাপূর। কারিনার পুত্রসন্তান তৈমুর জন্মানোর পর থেকেই আলোড়ন তৈরি হয়েছে। আলোচনার কেন্দ্রে ছেলের নাম নির্বাচন। যাই হোক, সেই বিতর্ক এখন ধামাচাপা পড়ে গিয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী জানিয়েছেন, তৈমুর ক্রিকেটার হোক এটাই চান তিনি।

অবশ্য করিনার এমন ভাবনা অমূলক নয়। টাইগার পতৌদিকে এখনও শ্রদ্ধা করেন ক্রিকেটভক্তরা। এখনও অনেক উঠতি ক্রিকেটারের স্বপ্ন পতৌদি। তাই করিনাও চান বংশের মান রাখুক তৈমুর। বড় হয়ে ক্রিকেটার হোক। সাক্ষাৎকারে করিনা তার পছন্দের ভারতীয় ক্রিকেটারের নাম জানিয়েছেন।

কার ভক্ত করিনা? ভণিতা না করেই করিনা বলেছেন, তিনি বিরাট কোহলির ‘বিরাট’ ভক্ত। কোহলির ব্যাট দেখতে পছন্দ করে ক্রিকেটবিশ্ব। করিনাও এর ব্যতিক্রম নন। সাক্ষাৎকারে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বলেছেন, ‘বিরাটের খেলা আমার খুব ভাল লাগে। কোহলিই আমার ফেভারিট ক্রিকেটার।’ কোহলির উত্থানের পরে অনেকেই বলতে শুরু করে দিয়েছেন বিরাটই ভবিষ্যতের শচিন টেন্ডুলকার।

সাক্ষাৎকার চলাকালীন একই প্রশ্ন করিনাকে করেছিলেন প্রশ্নকর্তা। তাঁকে থামিয়ে কারিনা বলেছেন, ‘এখনই বিরাট পরবর্তী শচিন টেন্ডুলকার হয়ে উঠেছে। ও ভাল খেলছে বলেই তো আমরা একের পর এক ম্যাচ জিততে পারছি।’ করিনা যা বলেছেন, তার সুরে সুর মেলাবে গোটা ভারত। বিরাট কোহলি চলতে শুরু করলেই ভারতও জেতে। রোববার আইপিএল-এও অদ্ভুত ছবি দেখা গিয়েছে ইডেন গার্ডেন্সে। কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ ছিল কলকাতায়। কেকেআর-এর হোম ম্যাচ। তাই ইডেন নাইটদের হয়েই গলা ফাটাবে। এটাই দস্তুর। কিন্তু উলটো ঘটনা দেখা গিয়েছে ইডেনে। উপস্থিত দর্শকদের একটা বিরাট অংশ আরসিবি-কে সমর্থন করেছে।  তার কারণ বিরাট কোহলি। কোহলির প্রতি অপরিসীম ভালবাসার জন্যই রোববারে প্রচুর সমর্থন পেয়েছে আরসিবি। লজ্জার হারের পরে কেঁদেছে কলকাতা। যাঁর শোকে ভিনরাজ্য কাঁদে, যাঁর সুখে সবাই আনন্দ পান, সেই বিরাট কোহলিই যে করিনার পছন্দের ক্রিকেটার হবেন, এ তো স্বাভাবিকই। 

গো নিউজ ২৪


 

বিনোদন বিভাগের আরো খবর