১২ মার্চ ডাফসের পিকনিক, চলছে রেজিস্ট্রেশন


বিএস প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৪:৫১ পিএম
১২ মার্চ ডাফসের পিকনিক, চলছে রেজিস্ট্রেশন

আগামি ১২ মার্চ (শুক্রবার) ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে বার্ষিক পিকনিক রাজধানী ঢাকার বেরাইদে অবস্থিত ঠিকানা রিসোর্টে অনুষ্ঠিত হবে। সদস্য এবং তাদের পরিবারের সবাইকে নিয়ে অনুষ্ঠিত হবে এই পিকনিক। ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস সোসাইটি (DUFS) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৯৪-৯৫ শিক্ষাবর্ষের সাবেক ছাত্র-ছাত্রীদের সংগঠন যা সংক্ষেপে ডাফস নামে পরিচিত। 

পিকনিককে সামনে রেখে চলছে ব্যাপক প্রস্তুতি, একই সাথে চলছে রেজিস্ট্রেশনের কাজ। এবারের পিকনিক কমিটির আহবায়ক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মোর্শেদ রিপন এবং সদস্য সচিব লোক প্রশাসন বিভাগের খান মোহাম্মদ জাহাঙ্গীর বাবুল। 

পিকনিক রেজিস্ট্রেশনের কাজ দ্রুত সম্পন্ন করার আহবান জানিয়ে আহবায়ক মোর্শেদ রিপন বলেন, এ বছর সর্বোচ্চ সংখ্যক বন্ধু এবং তাদের পরিবারের সদস্যদের নিয়ে পিকনিক আয়োজনের পরিকল্পনা নেয়া হয়েছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত থাকছে নানা আয়োজন। 

পিকনিকের রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করতে হবে মোর্শেদ রিপন (০১৭১৩০০৩৩০০), খান মোহাম্মদ জাহাঙ্গীর বাবুল (০১৭১১৯৫৯৫০৫), বোরহান উদ্দীন (০১৭১২১৬৩৫৫৫), ড. মির্জা মোঃ শাহজামাল (০১৭১২০৩৩৬৯৯), রুমি মাহবুব (০১৭০৯৬৩৯৭২০)। 

এছাড়াও পিকনিক সংক্রান্ত যে কোন তথ্য বা সহযোগীতার জন্য মোঃ রিজভী আলম (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান), এম এ রব (উর্দু ও ফার্সী), মোঃ শাহজাহান সাজু (লোক প্রশাসন), ফরিদ ছিফাতুল্লাহ (আন্তর্জাতিক সম্পর্ক), ফাহিম আহমেদ (বাংলা), সৈয়দ এ মুমেন (লোক প্রশাসন), রেবেকা সুলতানা লিপি (ইসলামের ইতিহাস), ইকতিজা আহসান (সমাজ বিজ্ঞান), আরিফা রহমান রুমা (শিক্ষা গবেষনা ইন্সটিটিউট), শহীদুজ্জামান রাজ (মার্কেটিং), শাহীন ইসলাম (সমাজ বিজ্ঞান), আব্দুর রহমান (আন্তর্জাতিক সম্পর্ক), মোঃ মোজাম্মেল হক সেলিম (ইতিহাস), শাহরিয়ার সোহেল (হিসাব বিজ্ঞান), ফয়জুন্নেসা শিল্পী (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান), সাজ্জাদ আলী (ইতিহাস), ডরিন আহমেদ (ভূগোল), ওমর ফারুক (প্রাণ রসায়ন) প্রমুখের সাথে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।  

গোনিউজ২৪

শিক্ষা বিভাগের আরো খবর