কুবির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের কর্মকর্তাকে ওএসডি


শাহাদাত বিপ্লব, কুবি প্রতিনিধি: প্রকাশিত: এপ্রিল ১৭, ২০১৮, ০৭:২৭ পিএম
কুবির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের কর্মকর্তাকে ওএসডি

গুরুতর অপরাধের জন্য এবার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-পরিচালক মো. দেলোয়ার হোসেনকে ওএসডি করা হয়েছে। মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে ওএসডি করা হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জানান, উপাচার্যের অনুমোদন ব্যতিত একটি প্রজেক্টের ঠিঠি শিক্ষা মন্ত্রণালয়ে পাঠিয়েছিলেন দেলোয়ার হোসেন। এমন গুরুত্বপূর্ণ বিষয় উপাচার্যের অনুমোদ ছাড়া করাটা বড় ধরনের অপরাধের আওতাধীন। এই অপরাধের কারণে তাকে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ থেকে সরিয়ে রেজিস্ট্রারের কার্যালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে বদলি করা হয়েছে।

সেই সাথে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের সহকারী পরিচালক ড. মো. শাহাবুদ্দিনকে রেজিস্ট্রারের কার্যালয়ে থেকে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগে পাঠানো হয়েছে। ড. শাহাবুদ্দিন পরিকল্পনা ও উন্নয়নের সহকারী পরিচালক হলেও তাকে এত দিন ধরে রেজিস্ট্রারের কার্যালয়ের সংযুক্ত করে রাখা হয়েছিল।

এমন অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য দেলোয়ার হোসেনের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন কোন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করবে কিনা এমন প্রশ্নে রেজিস্ট্রার ড. তাহের বলেন, তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হবে। প্রতিবেদন সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

  
গো নিউজ২৪/আই
 

শিক্ষা বিভাগের আরো খবর