নানা আয়োজনে অনুষ্ঠিত হল মতিঝিল মডেল হাই স্কুল ৯২ ব্যাচের পিকনিক


প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৮, ০৯:০৮ পিএম
নানা আয়োজনে অনুষ্ঠিত হল মতিঝিল মডেল হাই স্কুল ৯২ ব্যাচের পিকনিক

দীর্ঘ প্রায় ২৫ বছর পর আবার একত্রিত হল সবাই, মেতে উঠল আনন্দ উৎসবে। এ ছিল এক প্রাণের মেলা যার জন্য আকাঙ্খিত ছিল শত প্রাণ। আজ ১৯ জানুয়ারী (শুক্রবার) অনুষ্ঠিত হল মতিঝিল মডেল হাই স্কুলের ১৯৯২ ব্যাচের পিকনিক। পরিবারের সকল সদস্যদের নিয়ে এই পিকনিক ছিল এক পারিবারিক মিলনমেলা। 

রাজধানীর অদূরে আশুলিয়ার এআরকে ক্যাসলে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত হয় এই পারিবারিক মিলনমেলা। দিনব্যাপী নানা আয়োজনে ও দীর্ঘ ২৫ বছরের স্মৃতিচারণে সম্পন্ন হয় মতিঝিল মডেল হাই স্কুলের সাবেক ছাত্র-ছাত্রীদের আনন্দ-উৎসব। 

প্রায় দুই মাস যাবৎ প্রস্তুতির পর সফলভাবে সম্পন্ন হল পিকনিক। নানা আয়োজনের মধ্যে উল্লেখযোগ্য ছিল বাচ্চাদের জন্য বিভিন্ন বয়সভিত্তিক খেলাধুলার আয়োজন, পরিবারের সদস্যদের জন্য বিভিন্ন ধরনের খেলাধুলার ব্যবস্থা, ১৯৯২ ব্যাচের সাবেক শিক্ষার্থীদের জন্য খেলাধুলা, স্মৃতিচারণ, র‍্যাফল ড্র, সাতারসহ নানান আয়োজন যা উপস্থিত সবাইকে বিমোহিত করে। এছাড়াও প্রত্যেকের জন্য ছিল আকর্ষনীয় উপহারের ব্যবস্থা। 

সবশেষে অনুষ্ঠানের আয়োজকদের পক্ষ থেকে পিকনিকে উপস্থিত সকলকে ধন্যবাদ জানানো হয় এবং ভবিষ্যতে ব্যাচের সকল শিক্ষার্থীকে যুক্ত করে আরো বড় পরিসরে পিকনিকসহ নানান কর্মপরিকল্পনা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়।

গো-নিউজ২৪/বিএস

 

 

শিক্ষা বিভাগের আরো খবর