সোনারগাঁ হোটেলে ঢাকা কলেজ এইচএসসি ১৯৯৪ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার অনুষ্ঠিত


প্রকাশিত: জুন ৩, ২০১৭, ১০:২২ এএম
সোনারগাঁ হোটেলে ঢাকা কলেজ এইচএসসি ১৯৯৪ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার অনুষ্ঠিত

আজ ৩রা জুন (শনিবার) ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের বল রুম-৩ এ ঢাকা কলেজ এইচএসসি ১৯৯৪ ফাউন্ডেশনের উদ্যোগে এক ইফতার মাহফিল ও ডিনার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে ঢাকা কলেজ এইচএসসি ১৯৯৪ ব্যাচের প্রায় দের শতাধিক ছাত্র অংশগ্রহন করেন। 

 

 

এর আগে বেলা ৩.৩০ মিনিটে এই সংগঠনের সভাপতি মোহাম্মদ তানভীর হকের সভাপতিত্বে সোনারগাঁ হোটেলের বল রুম-৩ এ সংগঠনের কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের বিভিন্ন কার্যবলী ও ভবিষ্যত কর্মপন্থা নিয়ে আলোচনা করা হয় এবং সভাপতি বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও সম্পাদক মন্ডলীর পক্ষ থেকে ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক মোঃ জাহিদ হোসেন এবং প্রকাশনা সম্পাদক মোঃ আতাউর রহমান সংগঠনের আগামী দুই বছরের কর্মপরিকল্পনা পেশ করেন।

 

 

এই সভায় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন বোরহান উদ্দীন, রাহাত হোসেন, জাবেদ হাসান স্বাধীন, জাহাঙ্গীর বাবুল, মাসুম আহমেদ, মোঃ লোকমান হোসেন খান, শেখ গোলাম মাহমুদ, মোঃ জাহিদ হোসেন, শরীফ মুস্তাফিজ, রাজু আহমেদ, মোঃ আতাউর রহমান, এ কে আজাদ, সাইফুল ইসলাম মানিক, মোঃ মঞ্জুর হোসেন খান, দীন মোহাম্মদ দীনা, মোঃ মনিরুজ্জামান, আতাউল মজিদ তৌহিদ প্রমুখ। 

 

 

কার্যনির্বাহী কমিটির সভা শেষে শুরু হয় ইফতার পূর্ব আলোচনা ও বক্তব্য প্রদান। সকলের উপস্থিতিতে অনুষ্ঠানটি বন্ধুদের মিলন মেলায় পরিনত হয়। এদের মধ্যে অনেকেরই দীর্ঘ প্রায় ২৩ বছর পর বন্ধুদের সাথে সাক্ষাতের সুযোগ হয়। যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন আব্দুল জলিল, আলি আহমেদ, আনিস, আজাদ রিমন, দিপু সিদ্দিকি, এমদাদুল ফয়সাল, মোহাম্মদ ফয়সাল, মানিক, মান্নাফি, মহিবুর রহমান সাগর, রাশেদ কামাল হিজল, শামীম রানা, তারেক আদিল, আব্দুর রাশেদ সুমন, জাকি হাসান, আতিউন আমিন, জিয়াউল হাসান প্রমুখ।

 

 

এরপর অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন সংগঠনের চেয়ারম্যান ইসতিয়াক আহমেদ শিমুল, সভাপতি মোহাম্মদ তানভীর হক, সাধারন সম্পাদক জাবেদ হাসান স্বাধীন। সভাপতির বক্তব্যে তানভীর হক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সফলভাবে এই সংগঠনের কার্যকলাপ চালিয়ে নেবার জন্য সকলের সহযোগীতা কামনা করেন। অন্যন্যদের মধ্যে আরও বক্তব্য প্রদান করেন মামুনুর রহমান, জাহাঙ্গীর কবির, মাইনুল হাসান, এস এম বায়েজিদ হোসেন, সাইফুল ইসলাম মানিক, মাসুম আহমেদ, মাসুদ রানা, এ বি সিদ্দিক সুমন প্রমুখ।

 

 

ইফতারের পুর্বে ঢাকা কলেজ এইচএসসি ১৯৯৪ ব্যাচের সকলের এবং তাদের পরিবারের সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি এবং দেশ ও জাতির কল্যান কামনা করে এক মোনাজাত পরিচালনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন মোঃ এনামুল হক। এরপর মাগরিবের আযানের পর ইফতার গ্রহন এবং রাতের ডিনারের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠান।  

 

 

গো-নিউজ২৪/বিএস

শিক্ষা বিভাগের আরো খবর