‘আমাকে চিনিস? আমি ছাত্রলীগের সহসভাপতি’ , বলেই মারধর


অনলাইন ডেস্ক প্রকাশিত: জুন ২, ২০১৭, ১০:৪৩ এএম
‘আমাকে চিনিস? আমি ছাত্রলীগের সহসভাপতি’ , বলেই মারধর

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীকে মারধর করে আহত করার অভিযোগ উঠেছে। পরে ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলে এ ঘটনা ঘটে। 

আহত শিক্ষার্থীর নাম ইসমাইল হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম আরিফুল ইসলাম আরিফ। তিনি ঢাবি ছাত্রলীগের সহসভাপতি। আরিফ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সের অনুসারী বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে হলের দোকানের মধ্যে ছাত্রলীগ নেতা আরিফের সঙ্গে ইসমাইলের ধাক্কা লাগে। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আরিফ ইসমাইলকে বলেন, ‘তুই আমাকে চিনিস? আমি ছাত্রলীগের সহসভাপতি।’ পরে দোকান থেকে বের করে ইসমাইলকে মারধর করেন আরিফ। 

রাতে ইসমাইলের কয়েকজন বন্ধু জানান, ইসমাইলকে বেশ মারধর করা হয়েছে। তাঁকে চিকিৎসা দিয়ে গতকাল রাতে রুমে নিয়ে আসা হয়। এরপর ইসমাইল বমি করলে আবার তাঁকে হাসপাতালে নেওয়া হয়। 

অভিযুক্ত ছাত্রলীগ নেতা আরিফ বলেন, ‘হলের দোকানের মধ্যে আমার সঙ্গে তাঁর (ইসমাইলের) সামান্য কথাকাটাকাটি হয়। পরে সে উত্তেজিত হলে হলের জুনিয়ররা তাঁকে মারধর করে।’

এ বিষয়ে জানতে ঢাবি ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। 

তবে ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স বলেন, ‘বিষয়টি আমি জানি না, খোঁজ নিয়ে দেখব। দোষী সাব্যস্ত হলে ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

গো নিউজ২৪/পিআর
 

শিক্ষা বিভাগের আরো খবর