ঢাকা বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫
Sharp AC

সব গুঞ্জন মিথ্যা নয়


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুলাই ১১, ২০১৮, ০৮:৫৭ এএম
সব গুঞ্জন মিথ্যা নয়
Sharp AC

কথায় আছে, স্প্যানিশ মিডিয়া তিলকে তাল বানায়। আবার সেই তালকে পিঠা বানিয়ে খেয়ে ফেলে। কথা হলো, সেই তালও যে সব সময় খারাপ হয় তা কিন্তু নয়। এই যে দরুণ, ট্রান্সফার ইস্যুতে সব সময়ই উল্টা-পাল্টা হট কেক বিলি করে বিশ্ব ফুটবল পাড়া গরম করে রাখে স্প্যানিশ মিডিয়াগুলো। 

নেইমার ৩০০ মিলিয়ন উইরোতে পিএসজি ছাড়ছেন, এমবাপ্পেকে ২৭০ মিলিয়ন দিতে প্রস্তুত রিয়াল, এমনকি উইলিয়ামন-কুতিনহোদের নিয়ে প্রতিদিনই সংবাদ প্রচার করে ফুটবল পাড়া গরম রাখাই পত্রিকাগুলোর প্রধান কাজে পরিণত হয়। তবে সব গুঞ্জন মিথ্যা নয় তা এবার প্রমাণ মিললো রোনালদো ইস্যুতে। রিয়ালের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের পরোক্ষণে স্প্যানিশ মিডিয়া মুন্ডো-টুট্টোসহ বেশ কয়েকটি মিডিয়া প্রচার করে, রিয়াল ছাড়ছেন পর্তুগিজ তারকা। তবে তার গন্তব্যস্থল হতে পারে পিএসজি নতুবা তুরিনের ক্লাব জুভেন্টাস।

সর্বশেষ মঙ্গলবার (১০ জুলাই)  স্কাই স্পোর্টস প্রচার করেন, রোনালদো রিয়াল ছাড়বেন কি না তা ৪৮ ঘন্টার ভেতর জানা যাবে। এ বিষয়ে তার এজেন্ট জর্জ মেন্ডিসের সঙ্গে কথা হচ্ছে দুই ক্লাবের। এজেন্ট ট্রান্সফারের বিষয়ে এতটাই নিশ্চিত ছিলেন যে, ছোট-খাট বিবৃতিও দিয়ে বসেন। বলেন, রোনালদোর ব্রিলিয়ান্ট ক্যারিয়ারে এটি নতুন দিগন্ত। আশা করি জুভেন্টাস যাত্রাটা ভালো হবে।

তবে এর পরই মঙ্গলবার বাংলাদেশ রাত ৮-৮.৩০ এর শোনা যায়, প্রায় সপ্তাহজুড়ে রোনালদোকে নিয়ে চাউর হওয়া ঘটনা শতভাগ সত্য। স্প্যানিশ দৈনিক মার্কা প্রতিবেদন প্রকাশ করে তাতে লিখে, অবশেষে আজ সব অঙ্কই মিলে গেল। রিয়াল মাদ্রিদ ছেড়ে রোনালদো এখন জুভেন্টাসের দখলে। আজ রিয়াল মাদ্রিদ বোর্ড সভায় ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রোনালদোর বিক্রির বিষয়টি নিশ্চিত হয়ে গেছে।

প্রসঙ্গত, মিডিয়ার খবর, জুভেন্টাসে চার বছরের চুক্তিতে যোগ দিবেন রোনালদো। সেখানে বাৎসরিক ৩০ মিলিয়ন ইউরো করে পাবেন তিনি। আর ভ্যাট যোগ করলে সেটা গিয়ে দাঁড়াবে ৬০ মিলিয়ন ইউরোতে। অর্থাৎ চার বছরে পাবেন ২৪০ মিলিয়ন ইউরো। এটি জুভেন্টাসের ইতিহাসের সর্বোচ্চ ট্রান্সফারে গিয়ে ঠেকবে। ভাঙবে নেইমারের সেই ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ডও। ন্যু ক্যাম্প ছেড়ে পিএসজিতে যোগ দেয়ার সময় এমন অর্থ নিয়ে রীতিমত বিশ্ব ফুটবলে তোলপাড় করে দেন ব্রাজিল তারকা। তবে এবার রোনালদো সেটি টপকেছেন নীরবে।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর
পিএসএলে দল হারালেন আফ্রিদিও

পিএসএলে দল হারালেন আফ্রিদিও

পিএসএলে ১৫ বিদেশি ক্রিকেটারের মূল্য আকাশ ছোয়া

পিএসএলে ১৫ বিদেশি ক্রিকেটারের মূল্য আকাশ ছোয়া

সবাইকে চমক দিয়ে  পিএসএলে দল পেলেন জাকির

সবাইকে চমক দিয়ে পিএসএলে দল পেলেন জাকির

পিএসএলে দল হারালেন ‘ওরা চারজন’

পিএসএলে দল হারালেন ‘ওরা চারজন’

অবসরের ঘোষণা দিলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার

অবসরের ঘোষণা দিলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার

নিষিদ্ধ হলেন আফ্রিদির ভাতিজা

নিষিদ্ধ হলেন আফ্রিদির ভাতিজা

Best Electronics AC mela