ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দিনে ফুটবল, রাতে নারীতে মজেন রোনালদো!


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুন ১৪, ২০১৮, ০১:৫৮ পিএম আপডেট: জুন ১৪, ২০১৮, ০৭:৫৮ এএম
দিনে ফুটবল, রাতে নারীতে মজেন রোনালদো!

শুরু হয়ে যাচ্ছে বিশ্বকাপ। ক্লাব, চায়ের দোকানে কিংবা সোশ্যাল মিডিয়া— উত্তাল হয়ে উঠেছে ফুটবল-গল্প। মাঠের সবুজ ছুঁয়ে সে আলোচনা অবশ্য পৌঁছে যাবে আরো অন্য সব ব্যাপারে। ’ ৮৬-র মারাডোনার কথা উঠে এলেই যেমন শোনা যাবে তার নেশা করা কিংবা এই প্রৌঢ় বয়সেও হাঁটুর বয়সী বান্ধবীদের সঙ্গে চুটিয়ে প্রেম করার গল্প। হয়ত সেই আলোচনার সূত্র ধরেই উঠে আসবেন সিআর সেভেন। ক্রিশ্চিয়ানো রোনালদো রঙিন যৌন জীবনের গল্প। 

মাঠে যার হরিণ-দৌড়ে মত্ত হয়ে ওঠে গ্যালারি, তারই শরীরী আবেদনে মুগ্ধ সুন্দরীরা। সেই তালিকায় রয়েছে দুনিয়া কাঁপানো সব নাম। কিম কার্দেশিয়ান থেকে প্যারিস হিলটন। সারা দুনিয়ার পুরুষ হৃদয় মত্ত যাদের কটাক্ষে, সেই মেয়েরাই মুগ্ধ রোনালেোর জাদুতে। ফুটবলের জাদুকরকে ঘিরে সেই সব রঙিন সম্পর্কের গল্প উড়ে বেড়ায় প্রজাপতির মতো। 

এখনও বিয়ে হয়নি রোনালদোর। তবে এরই মধ্যে চারটি সন্তান তার।  বর্তমান প্রেমিকা জর্জিনা রডরিগেজের গর্ভে জন্ম নিয়েছে একটি কন্যাসন্তান। এ ছাড়াও আরো তিনটি সন্তান রয়েছে রোনালদোর। ২০১০-এর জুলাইতে এক পুত্র সন্তানের বাবা হন সিআর সেভেন। ২০১৫-এ জানুয়ারিতে আবার সামনে আসে তার যমজ সন্তানের খবর। কিন্তু কোনও ক্ষেত্রেই সন্তানদের মাকে তা প্রকাশ্যে আনতে চাননি রোনালদো।   

২০১০ থেকে ২০১৫— ইরিনা শায়েকের সঙ্গে লিভ ইন। তার পর ২০১৬ থেকে জর্জিনা রডরিগেজ। কিন্তু কেবল তো এই দু’জনই নয়। বারে বারে নানাজনের সঙ্গে দেখা গেছে তাকে। ছড়িয়েছে নানা গসিপ। কখনও অ্যান্ড্রেসা উরাচ। কখনও গেমমা অ্যাটকিনসন। কিম কার্দেশিয়ান। প্যারিস হিলটন। ডাকসাইটে সুন্দরীদের হৃদয় জয় করেছেন রোনালদো। এর কোনটা গুজব, কোনটা সত্যি— তা অবশ্য আমজনতার অজানা। কিন্তু পুরোটাই বানানো— এমন দাবি কেউ করেনি। 

যেমন প্রাক্তন ‘মিস বামবাম’ নাতাশা। জর্জিনা রডরিগেজেরে গর্ভে রোনালদোর কন্যা সন্তানের জন্ম নেয়ার ঠিক আগে আগেই নাতাশা বিস্ফোরণ ঘটান। তিনি বলেন, ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদের পরে রোনালদো নাকি মেয়েদের সঙ্গে ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ করে বেড়াতেন! ঠিক সেইভাবেই নাকি নাতাশাকেও তিনি কাছে পেতে চেয়েছিলেন। নাতাশা তার খোলামেলা ছবি পাঠাতেন রোনালদোকে। রোনালদোও সেই ছবি দেখে নানা রকম আদিরসাত্মক মন্তব্য করতেন। ক্রমে সম্পর্ক আরো গভীরে যায়। জর্জিনা যখন কয়েক মাসের অন্ত্বসত্ত্বা, সেই সময়ে নাকি তারা শরীরী মিলনে লিপ্ত হয়েছিলেন, এমনই দাবি ছিল নাতাশার। 

ক্ষুব্ধ নাতাশা জানান, এর পরেই তার সঙ্গে সম্পর্কে ইতি টানেন রোনালদো। তার নম্বর ব্লক করে দেন তিনি। নাতাশার বক্তব্য, এর পরই নাকি তিনি বুঝতে পারেন গত দু’বছর ধরে তার সঙ্গে প্রেমের খেলা খেলেছেন সিআরসেভেন। তার পর প্রয়োজন ফুরলে ছুড়ে ফেলে দিয়েছেন। হতাশ নাতাশা বলেন, ‘‘রোনালদো আমার জীবন নষ্ট করে দিয়েছেন।’’

নাতাশার দাবি আদৌ কতটা সত্যি, তা জানা যায়নি। কিন্তু এমনই নানা কিসসা জড়িয়ে রয়েছে রোনালদোকে। মাঠে তাঁর নিখুঁত ড্রিবলিং, চকিত পাস আর তিনকাঠি চেনার ক্ষমতার মতোই মাঠের বাইরেও বারে বারে জীবন জুড়ে যৌনতার উদযাপনের কাহিনি। 

কেবল নারীসঙ্গ নয়, রোনাল্ডো বাই সেক্সুয়াল, এমন গুঞ্জনও শোনা গেছে। মরক্কোর কিক বক্সার-এর সঙ্গে তার সমকামী সম্পর্ক রয়েছে খবরে শিরোনাম হয়েছে। উড়েছে রসালো গল্প। তবে তার সত্যাসত্য নিয়ে মুখ খোলেননি রিয়াল-তারকা। 

অর্থাৎ রোনালদোর মধ্যে নানা সত্ত্বা। কখনো তিনি ক্যাসানোভা আবার কখনও তিনি সমলিঙ্গে  উৎসাহী। কিন্তু সেই বিচার নেহাতই সরলরৈখিক। পর্তুগালের মেগাস্টার ফুটবলারের বাৎসল্য মাখা পিতৃত্বকেও তো ফেলে দেয়া যায় না। তিন-তিনজন সন্তানের বাবা হিসেবে নিজে পরিচয় দেওয়া, তাদের প্রতিপালন করা, আর কখনওই তাদের মায়েদের নাম সামনে না আনা— এই ব্যাপারটা ভাবলে কিন্তু স্পষ্ট, যৌনতামুখী এক উদাস প্রেমিক মাত্র নন রোনালদো। তার বাইরেও অনেক কিছু। তার ব্যাপ্তি মাপা অত সহজ নয়। বক্সের ভেতরে তিনি যেমন, ব্যক্তিজীবনেও তাই— আনপ্রেডিক্টেবল।  

ছেলে জুনিয়র রোনালদো বড় প্রিয় রোনালদোর। ক’দিন আগেই লিসবনে আলজিরিয়ার সঙ্গে প্রস্তুতি ম্যাচে বাবার খেলা শেষ হতেই ছেলে নেমে পড়ে সবুজ গালচেতে। দুরন্ত গোল করে চমকে দেয় সকলকে। এই জুনিয়রের মা কে, তা নিয়ে মিডিয়ার জল্পনা কম নয়। শোনা যায়, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে থাকাকালীন এক মার্কিন হোটেল কর্মীর সঙ্গে শরীরী সম্পর্কে জড়িয়ে পড়েন রোনাল্ডো। তারই ফলশ্রুতি জুনিয়রের জন্ম। শোনা যায়, ওই মহিলা গর্ভবতী হয়ে পড়ার পরে যোগাযোগ করেন তার সঙ্গে। ডিএনএ পরীক্ষায় রোনাল্ডোর পিতৃত্ব যখন নিশ্চিত হয়, তখনই পর্তুগিজ মহাতারকা বিষয়টি মেনে নেন। ১ কোটি পাউন্ড ওই মহিলাকে দিয়ে রোনালদোর ছেলেকে নিজের কাস্টডিতে নিয়ে নেন। ছেলের সঙ্গে এখন দারুণ সম্পর্ক রোনালদোর। 

শরীরী প্রেমিক থেকে স্নেহশীল পিতা — রোনালদোর বর্ণময় জীবনের কাহিনি যেন এক আশ্চর্য রূপকথা। তার মাঠের কীর্তির মতোই সেও কম জমজমাট নয়।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর
সাকিব অধ্যায়ের ইতি টেনে তিন ফরম্যাটের অধিনায়ক শান্ত

সাকিব অধ্যায়ের ইতি টেনে তিন ফরম্যাটের অধিনায়ক শান্ত

বিপিএল থেকে সরে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন মাশরাফি

বিপিএল থেকে সরে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন মাশরাফি

কী রোগে ভুগছেন সাকিব, জানালো দেশের এবং বিদেশের চিকিৎসকরা

কী রোগে ভুগছেন সাকিব, জানালো দেশের এবং বিদেশের চিকিৎসকরা

T20 World Cup 2024 : টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্ণাঙ্গ সূচি

T20 World Cup 2024 : টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্ণাঙ্গ সূচি

উইজডেনের বর্ষসেরা একাদশ প্রকাশ, ভারতের জয়জয়কার

উইজডেনের বর্ষসেরা একাদশ প্রকাশ, ভারতের জয়জয়কার

১১০ রানে অলআউটের পরও দারুণ লড়াই করেই হারল বাংলাদেশ

১১০ রানে অলআউটের পরও দারুণ লড়াই করেই হারল বাংলাদেশ