ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫
Sharp AC

ধনী স্বামী চেয়ে তরুণীর পোস্টের জবাবে যা বললেন মুকেশ আম্বানি


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক: প্রকাশিত: জুলাই ৫, ২০১৮, ০৬:৫৭ পিএম আপডেট: জুলাই ৫, ২০১৮, ১২:৫৭ পিএম
ধনী স্বামী চেয়ে তরুণীর পোস্টের জবাবে যা বললেন মুকেশ আম্বানি
Sharp AC

ধনী স্বামী চাই। তাই কিছুদিন একটি অনলাইন ফোরামে নিজের চাহিদা লিখে পাত্র চাই বিজ্ঞাপন দিয়েছিলেন পূজা চৌহান নামে এক বছর ২৫ বছরের এক তরুণী। লিখেছিলেন। পরবর্তীতে সেই পোস্টটিতে কমেন্ট করেন ভারতের প্রভাবশালী ধনী ব্যক্তি রিলায়েন্স কোম্পানির কর্ণধার মুকেশ আম্বানি। দু’জনের সেই বক্তব্য দু’টি তুলে ধরা হলো।

পূজা চৌহান লিখছেন,

আমি এই বছর ২৫ বছরে পা দেবো। খুবই সুন্দরী, স্টাইলিশ, রুচিশীল। আমি এমন একজন স্বামী চাই, যার বার্ষিক বেতন হবে ১০০ কোটি বা তার বেশি। আপনি হয়তো বলবেন, আমি একটু বেশিই উচ্চাকাঙ্ক্ষি। কিন্তু বর্তমানে বার্ষিক ২ কোটি টাকা বেতনে একেবারেই মধ্যবিত্তের মতো জীবনযাপন করতে হয়। সেদিক থেকে আমার চাহিদা একেবারেই বেশি নয়। এই ফোরামে এমন কেউ আছেন, যার বার্ষিক বেতন ১০০ কোটি টাকা? তারা কি সবাই বিবাহিত? কেন আপনাকে আমি বিয়ে করবো? এখনও পর্যন্ত আমি যতগুলো ডেটে গেছি, তার মধ্যে সবচেয়ে বেশি বেতনের পুরুষটির বেতন ছিল বার্ষিক ৫০ কোটি টাকা। অতএব আমি ৫০ কোটি টাকার পর থেকেই ভাবছি। তার কারণ কেউ যদি নিউ ইয়র্কের সবচেয়ে অভিজাত এলাকায় বসবাস করেন তাহলে বার্ষিক ৫০ কোটি টাকা বেতন একেবারেই যথেষ্ট নয়। আমি কিছু প্রশ্ন করছি। কেন সব ধনী ব্যক্তিদের স্ত্রীকে দেখতে মোটামুটি হয়? আমার কিছু বান্ধবী আছে, তারা দেখতে খুব একটা ভালো নয়, কিন্তু তাদের বিয়ে হয়েছে ধনী ব্যক্তিদের সঙ্গে। ধনী ব্যক্তিদের উদ্দেশ্যে আমার প্রশ্ন, আপনি কী দেখে সিদ্ধান্ত নেন যে, এই নারী আমার স্ত্রী হবেন, আর ইনি গার্লফ্রেন্ড?

ওই ফোরামটিতে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানি রয়েছেন। তিনি পোস্টটি দেখে উত্তর দেন। বুদ্ধিদীপ্ত সেই উত্তরটি হল-

প্রিয় পূজা,

আমি আপনার পোস্টটি খুব মন দিয়ে পড়েছি এবং দেখলাম, আরও বহু মেয়ে আপনার মতোই প্রশ্ন করেছে। দয়া করে একজন পেশাদার লগ্নিকারী হিসেবে আপনার প্রশ্নগুলোকে একটু বিশ্লেষণ করতে দিন। আমার বার্ষিক আয় ১০০ কোটি টাকার বেশি। আপনার চাহিদা মতোই। কিন্তু একজন ব্যবসায়ী হিসেবে আপনাকে বিয়ে করা খুবই খারাপ সিদ্ধান্ত হবে। খুব সহজ উত্তর। প্রতিবছর আমার আয় বাড়বে, কিন্তু প্রতিবছরই আপনি আরও সুন্দরী হয়ে উঠবেন না। অতএব অর্থশাস্ত্রের নিরিখে, আমি একজন অ্যাপ্রিসিয়েশন অ্যাসেট। আর আপনি ডেপ্রিসিয়েশন অ্যাসেট। যে ব্যক্তির বার্ষিক আয় ১০০ কোটি টাকা সে নিশ্চয়ই বোকা নয়। ব্যবসায়ী দৃষ্টিভঙ্গিতে আপনার সঙ্গে ডেট করাই যায়, কিন্তু বিয়ে করা যায় না। অতএব কোনো ধনীকে বিয়ে করার স্বপ্ন আপনার না দেখাই বুদ্ধিমানের কাজ।

 

গো নিউজ২৪/আই

বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের আরো খবর
লিঙ্গবৈষম্যের অভিযোগে ফেসবুকের বিরুদ্ধে মামলা 

লিঙ্গবৈষম্যের অভিযোগে ফেসবুকের বিরুদ্ধে মামলা 

স্মার্টফোনের মাধ্যমে ফাঁস হচ্ছে গুরুত্বপূর্ণ তথ্য 

স্মার্টফোনের মাধ্যমে ফাঁস হচ্ছে গুরুত্বপূর্ণ তথ্য 

মোবাইল ফোনের চার্জ দীর্ঘ সময় ধরে রাখার ৯টি কার্যকরী উপায়

মোবাইল ফোনের চার্জ দীর্ঘ সময় ধরে রাখার ৯টি কার্যকরী উপায়

জেনে নিন  বিদ্যুৎ বিল কমিয়ে নেওয়ার পদ্ধতি

জেনে নিন বিদ্যুৎ বিল কমিয়ে নেওয়ার পদ্ধতি

কম দামে বাজারে দুই স্মার্টফোন

কম দামে বাজারে দুই স্মার্টফোন

চাঁদের কক্ষপথে পর্যটক

চাঁদের কক্ষপথে পর্যটক

Best Electronics AC mela