ঢাকা রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১৩ ফাল্গুন ১৪২৪
Beta Version

চাকলাদার শিবিরে উচ্ছ্বাস, হতাশ এমপি নাবিল গ্রুপ


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিবেদক, যশোর প্রকাশিত: জুলাই ১১, ২০১৭, ০৫:১৯ পিএম
চাকলাদার শিবিরে উচ্ছ্বাস, হতাশ এমপি নাবিল গ্রুপ

যশোর জেলা ছাত্রলীগের ১৭তম সম্মেলনে রওশন ইকবাল শাহী সভাপতি ও ছালসাবিল আহমেদ জিসান সাধারণ সম্পাদক হওয়ার পর আনন্দের জোয়ার বইছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার শিবিরে।

বিপরীতে চরম হতাশা বিরাজ করছে যশোর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদ পক্ষের ছাত্রলীগসহ অভিভাবক সংগঠন আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে।

গত সোমবার বিকেলে কাউন্সিলরদের ভোটে শাহী-জিসানের জয় হওয়ার পর থেকে চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ নিয়ে চলছে তুমুল আলোচনা। বিজয়ী পক্ষ আনন্দের ফুলঝুরি ছড়াচ্ছেন। পাশাপাশি এমপি নাবিল আহমেদ পক্ষের রাজনৈতিক চিন্তা-ভাবনা নিয়ে ‘তুলোধুনো’ করতে দেখা যাচ্ছে। রাজনীতির বাইরের বিভিন্ন পেশার মানুষও নানা কথা বলছেন। সমালোচনা করে লিখছেন ফেসবুকে।

স্থানীয় সাংবাদিক সাজেদ রহমান ফেসবুকে লিখেছেন, ‘কর্মচারী দিয়ে রাজনীতি হয়। আজ যশোরে ছাত্রলীগের সম্মেলনে প্রমাণ হল।’

তবে সমালোচনার সরাসরি জবাব না দিলেও এমপি নাবিল তার ফেসবুক পেজে লিখেছেন, ‘ধৈর্য্য ধরুন, রাজনীতিতে জয় পরাজয় আছে। সমানে ভালো কিছু অপেক্ষা করছে।’ এ লেখা তার পক্ষের কর্মীদের ট্যাগ করেছেন।

এদিকে বিজয়ের আনন্দে মাতোয়ারা শাহীন চাকলাদারদের পক্ষ। চলছে মিষ্টি বিতরণ। ফেসবুকে বইছে অভিনন্দনের ঢেউ।

যশোর জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ-এ মাসুদ হিমেল ফেসবুকে লিখেছেন, ‘বিজয় বিজয় বিজয় হলো, শাহীন ভাইয়ের বিজয় হল।’

জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, ‘রাজনৈতিক জীবনের সর্বশ্রেষ্ঠ অর্জন। রাজপথ কখনো কারো সাথে বেইমানি করেনা তা আবারও প্রমাণিত হল যশোর জেলা ছাত্রলীগের ১৭তম বার্ষিক সম্মেলনের মাধ্যমে। স্নেহের ছোট ভাই রওশন ইকবাল শাহী সভাপতি ও ছালসাবিল আহম্মেদ জিসান সাধারণ সম্পাদক হওয়ায় তাদের অভিনন্দন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা কেন্দ্রীয় নেতাদের প্রতি।’

উল্লেখ্য, সোমবার সকালে (১০ জুলাই) যশোর শহরের ঈদগাহ ময়দানে জেলা ছাত্রলীগের সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিকেলে পৌর কমিউনিটি সেন্টারে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে রওশন ইকবাল শাহী (১০৪) ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী সাব্বির হোসেন লিমন (১৬) ভোট পেয়েছেন। 

অপরদিকে সাধারণ সম্পাদক পদে ছালছাবিল ইসলাম জিসান (১০৫) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী তৌফিকুর রহমান পিয়াস পেয়েছেন (১৫) ভোট।

নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের শাহীন চাকলাদার পক্ষের। এ সম্মেলনে এমপি নাবিল ভোটের বিপক্ষে ছিলেন। তিনি সমন্বয় করে শাহীন চাকলাদারের সাথে পদ ভাগাভাগি করে নিতে কেন্দ্রীয় নেতাদের কাছে গিয়েছিলেন। কিন্তু তার সে আশা পূরণ হয়নি।

গো নিউজ/এমবি
 

রাজনীতি বিভাগের আরো খবর
শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় নয়

শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় নয়

বার অ্যাসোসিয়েশনে বিএনপি নেতারা

বার অ্যাসোসিয়েশনে বিএনপি নেতারা

৫ রোগে ভুগছেন খালেদা জিয়া

৫ রোগে ভুগছেন খালেদা জিয়া

খালেদার জামিন বাড়ল আরও একদিন

খালেদার জামিন বাড়ল আরও একদিন

আমার কোনও ফেসবুক আইডি নেই

আমার কোনও ফেসবুক আইডি নেই

ফখরুলকে কেঁদে কেঁদে কী বললেন নিপুন রায়(ভিডিও)

ফখরুলকে কেঁদে কেঁদে কী বললেন নিপুন রায়(ভিডিও)

Hitachi Festival