ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

৩ ঘন্টা জিজ্ঞাবাদে যা জানালেন সিমলা


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৮:০৬ পিএম
৩ ঘন্টা জিজ্ঞাবাদে যা জানালেন সিমলা

চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নায়িকা শামসুন নাহার সিমলাকে জিজ্ঞাসাবাদ করছে কাউন্টার টেররিজম ইউনিট। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এবিষয়ে চট্টগ্রাম কাউন্টার টেররিজম ইউনিটের উপ পরিদর্শক (এসআই) রাজেশ বড়ুয়া সাংবাদিকদের বলেন, এ মামলার তদন্তের স্বার্থে বেশ কিছু বিষয় জানার দরকার ছিল। তাই নায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

এদিকে টানা ৩ ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে নায়িকা সিমলা সাংবাদিকদের বলেন, তদন্তকারী কর্মকর্তা আমার কাছে বিভিন্ন বিষয় জানতে চেয়েছেন। আমি আমার কাছে থাকা সব তথ্য জানিয়েছি।' 

তিনি বলেন, 'পলাশ কেন বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছে, তা আমি বলতে পারব না। আমাদের ডিভোর্স হয়ে গিয়েছিল। বিয়ের পর মনে হয়েছিল পলাশ মানসিকভাবে বিপর্যস্ত। তাই তাকে ডিভোর্স দিয়েছি।'

কাউন্টার টেরোরিজম ইউনিট সূত্র জানায়, সিমলা তদন্তকারী কর্মকর্তাকে জানান, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর 'নাইওর' ছবির পরিচালক রাশিদ পলাশের জন্মদিনের অনুষ্ঠানে পলাশ আহমেদের সঙ্গে সিমলার পরিচয় হয়। তখন পলাশ সিমলাকে জানিয়েছিলেন, তিনি বাংলাদেশি বংশোদ্ভূত বিট্রিশ। লন্ডনে তাদের পারিবারিক ব্যবসা রয়েছে। নিজেও ব্যবসা করেন। সিনেমার প্রতি তার আগ্রহ আছে। তার বাবাও বড় ব্যবসায়ী। নারায়ণগঞ্জে তাদের বিশাল বাড়ি রয়েছে। বিয়ের পর তিনি স্ত্রীকে নিয়ে লন্ডনে চলে যাবেন। এসব শুনে সিমলা নিজেই পলাশকে বিয়ের বিষয়ে আগ্রহী হয়ে প্রস্তাব দেন। ২০১৮ সালের ৬ মার্চ পলাশ ও সিমলা বিয়ে করেন। বিয়ের পর সিমলাকে লন্ডনে নিয়ে যাওয়ার জন্য কাগজপত্রও তৈরি করিয়েছিলেন পলাশ। একপর্যায়ে সিমলা জানতে পারেন, সবই ভুয়া। তিনি প্রতারিত হয়েছেন। পলাশের আচার-আচরণও স্বাভাবিক মনে হচ্ছিল না। পলাশকে মেন্টালি ডিস্টার্বড মনে হয়েছে তার। এ জন্য একই বছরের ৫ নভেম্বর পলাশকে ডিভোর্স দেন তিনি। ডিভোর্সের বিষয়টি জানতে পেরে একবার ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যারও অভিনয় করেন পলাশ। বারবার সিমলাকে এসএমএস পাঠান। কিন্তু কখনো তিনি তার উত্তর দেননি। এতে তার আচরণ আরও উগ্র হয়ে যায়। সিমলার সঙ্গে সংসার হবে না জেনে মানসিক বিপর্যস্ততা থেকে বিমান ছিনতাই চেষ্টা করেছেন বলে মনে করছেন সিমলা।

উল্লেখ্য, চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিমানের দুবাইগামী বিজি-১৪৭ ফ্লাইটটি ছিনতাইয়ের চেষ্টা করে মাহমুদ পলাশ নামের এক যুবক। 

গো নিউজ২৪/আই

জাতীয় বিভাগের আরো খবর
এবার গ্রেফতার হচ্ছেন সম্রাট

এবার গ্রেফতার হচ্ছেন সম্রাট

৭ দিনের রিমান্ডে যুবলীগ নেতা খালেদ

৭ দিনের রিমান্ডে যুবলীগ নেতা খালেদ

রাজধানীতে আরো ৩ ক্যাসিনোতে অভিযান

রাজধানীতে আরো ৩ ক্যাসিনোতে অভিযান

খালেদের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনকেই কারাদণ্ড 

খালেদের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনকেই কারাদণ্ড 

যুবলীগ নেতা খালেদ আটক, তার ক্যাসিনোতে অভিযান

যুবলীগ নেতা খালেদ আটক, তার ক্যাসিনোতে অভিযান

ফকিরাপুলে ক্যাসিনোতে অভিযান, খালেদের বাসা ঘেরাও

ফকিরাপুলে ক্যাসিনোতে অভিযান, খালেদের বাসা ঘেরাও