সাফ চ্যাম্পিয়ন সাবিনাদের বিসিবি দেবে ৫০ লাখ টাকা পুরষ্কার


বিএস প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০১:০৮ পিএম
সাফ চ্যাম্পিয়ন সাবিনাদের বিসিবি দেবে ৫০ লাখ টাকা পুরষ্কার

আজকেই দেশে ফিরছেন সদ্য সাফ ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্যরা। চারিদিকে সাজ সাজ রবের মধ্যে নারী ফুটবল দলের জন্য ৫০ লাখ টাকার পুরষ্কারের ঘোষনা আসলো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে। সাফ চ্যাম্পিয়নশিপ জেতার আনন্দে ভিন্নভাবে অংশ নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দনের পাশাপাশি এই আর্থিক পুরস্কারের ঘোষণা দেওয়া হয়েছে।

আনুষ্ঠানিক বিবৃতিতে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, ‘সোমবার নারী সাফ চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ নারী ফুটবল দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।’ প্রথমবারের মতো নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতায় তাদের অর্জনের স্বীকৃতিস্বরুপ এ পুরস্কার দেওয়ার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবির বিবৃতিতে পাপন বলেছেন, ‘ঐতিহাসিক অর্জন এবং দুর্দান্ত পারফরম্যান্সে গোটা জাতিকে গর্বিত করেছে নারী ফুটবল দল। তাদের চেষ্টার প্রতি সমর্থন ও প্রশংসা জানাতে আমি বিসিবির পক্ষ থেকে গোটা দলকে ৫০ লাখ টাকা আর্থিক পুরস্কার ঘোষণা করছি। কোনো সন্দেহ নেই, সাফের এই সাফল্য দেশের নারী ও পুরুষ ক্রীড়াবিদদের নিজ নিজ খেলায় আন্তর্জাতিক ক্ষেত্রে সাফল্য এনে দেওয়ার প্রেরণা হিসেবে কাজ করবে।’ 

উল্লেখ্য, আজ বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে চ্যাম্পিয়ন দল। পরে বিমানবন্দর থেকে বের হয়ে ছাদখোলা বাসে শহর ঘুরে বাফুফে ভবনে যাবেন তারা।

গোনিউজ২৪

খেলা বিভাগের আরো খবর