১ মিনিটেই শেষ গেল ভারত-পাকিস্তানের টিকিট


খেলা ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২, ০১:৩৬ পিএম
১ মিনিটেই শেষ গেল ভারত-পাকিস্তানের টিকিট

চলতি বছর ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর শুরু হচ্ছে। এর মধ্যে ক্রিকেটের সব থেকে আকর্ষণীয় ভারত ও পাকিস্তানের ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ অক্টোবর। 

গত টি-টোয়েন্টি বিশ্বকাপেও পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে লজ্জাজনক ভাবে হেরে ছিল ভারত। 

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের এক প্রতিবেদনে বলা হয়, ভারত-পাকিস্তানের খেলা মানেই বিশ্ব ক্রিকেট জুড়েই তুমুল উত্তেজনা। আর সেই উত্তেজনার প্রমাণ পাওয়া গেল আবারও, ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই টিকিট শেষ। 

প্রতিবেদনে বলা হয়, টিকিট বিক্রি শুরুর মাত্র ১ মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গেল ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট। 

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগে কোয়ালিফাইং রাউন্ড বা প্রথম রাউন্ড অনুষ্ঠিত হবে। আর এই রাউন্ডের প্রথম ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও নামিবিয়া। প্রথম রাউন্ডের পর শুরু হবে সুপার টুয়েলভের ম্যাচ। সুপার টুয়েলভে ভারত রয়েছে গ্রুপ টু-তে। 

এই গ্রুপে ভারত ছাড়াও রয়েছে পাকিস্তান, বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। এ ছাড়া প্রথম রাউন্ডে বি- গ্রুপ থেকে শীর্ষে থাকা দল এবং এ-গ্রুপ থেকে দুই নম্বরে থাকা দল যুক্ত হবে। 

অন্য গ্রুপে রয়েছে অস্ট্রেলিয়া, আফগানিস্তান, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। এই গ্রুপে যুক্ত হবে প্রথম রাউন্ডের এ-গ্রুপ থেকে শীর্ষে থাকা দল এবং বি -গ্রুপ থেকে দুই নম্বরে থাকা দল।
 
সুপার টুয়েলভের প্রথম ম্যাচ হবে ২২ অক্টোবর নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার মধ্যে। ম্যাচটি হবে সিডনিতে। একই দিন পার্থে অনুষ্ঠিত হবে ইংল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচও।  ৯ এবং ১০ নভেম্বর অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। ম্যাচ দুটি হবে সিডনি এবং অ্যাডিলেড ওভালে। ১৩ নভেম্বর মেলবোর্নে আয়োজিত হবে ফাইনাল।

খেলা বিভাগের আরো খবর