‘ক্যাসিনোর বিরুদ্ধে অভিযানে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ’


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০১৯, ০৫:১৪ পিএম
‘ক্যাসিনোর বিরুদ্ধে অভিযানে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ’

বঙ্গবন্ধুর সোনার বাংলায় বিদেশ থেকে প্রশিক্ষণ প্রাপ্ত জুয়াড়ি এনে এদেশের নামিদামি স্পোর্টিং ক্লাবের নামে অবৈধ ক্যাসিনো (জুয়া খেলা) ব্যবসার মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। 

যার পরিণতিতে ক্ষতিগ্রস্ত হচ্ছে আমাদের দেশের হাজার হাজার পরিবার ও দেশের অর্থনীতি।

দুঃখের বিষয় হল, যে স্পোর্টিং ক্লাব গুলোতে ক্রীড়া চর্চা হওয়ার কথা সেখানে আজ আমাদের জাতির পিতা ও আপনার ছবি ভিতরে বাহিরে টাঙিয়ে মদ, নারী ও মাদকের চর্চা করাচ্ছে একটি সংঘবদ্ধ অপরাধী চক্র। 

মাননীয় প্রধানমন্ত্রী আপনি জাতির জনকের কন্যা, আমাদের সর্বোচ্চ আস্থার জায়গা, ১৮ কোটি মানুষের স্বপ্ন, সাহস ও আশার বাতিঘর। প্রথমে ক্ষমা চেয়ে নিচ্ছি আমরা আরো আগে আপনাকে জানাতে পারিনি বলে। 

ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী, অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগের মাধ্যমে অবৈধ ক্যাসিনো সিলগালা করে দেওয়া ও অপরাধীদের আইনের আওতায় আনার জন্য। 

সন্ত্রাসী দুর্নীতিবাজদের বিরুদ্ধে আপনার জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকুক। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে কথাগুলো বলেন, 'বাংলাদেশ ক্যাসিনো হটাও' আন্দোলনের আহ্বায়ক দ্বীন ইসলাম মোল্লা জঈন। 

তিনি আরো বলেন,আমরা ক্যাসিনো মুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখি আর সেই স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার প্রতি আমাদের বিশ্বাস ছিলো, আছে ও থাকবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু!

গো নিউজ২৪/আই

মতামত বিভাগের আরো খবর