কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে নিহত ১৩, লাইফ সাপোর্টে ৮


নিজস্ব প্রতিবেদন: প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৯, ০৯:২৫ এএম
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে নিহত ১৩, লাইফ সাপোর্টে ৮

কেরানীগঞ্জে ‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’র কারখানায় লাগা আগুনে মৃতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর থেকে তাদের মৃত্যু হয়। 

এদিকে দগ্ধ ১০ জনকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডা. সামন্ত লাল সেন। তিনি বলেন, সকালে ঢামেক হাসপাতালের বার্ন থেকে ১০ জনকে আমাদের এখানে আইসিইউর লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এদের মধ্যে মেহেদী ও আব্দুর রাজ্জাক নামে দুইজন মারা যায়। বাকি আটজন এখনও লাইফসাপোর্টে আছেন। তাদের বাঁচার সম্ভাবনা খুবই ক্ষীণ।

এর আগে বুধবার বিকেল সোয়া ৪টার দিকে কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকার প্লাস্টিক কারখানাটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে একজন মারা যান এবং দগ্ধ অবস্থায় ৩৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই বাকিদের মৃত্যু হয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।  

‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’র কারখানার গত দুই বছরে তিনবার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, যার দুটোই ঘটেছে চলতি বছরে। প্রতিটি অগ্নিকাণ্ড ছিল ভয়াবহ। 

গো নিউজ২৪/আই

জাতীয় বিভাগের আরো খবর