প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফিরোজের স্বীকারোক্তি


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৪:১৭ পিএম
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফিরোজের স্বীকারোক্তি

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজের বিরুদ্ধে ২০ দিনের রিমান্ড আবেদন করেছেন পুলিশ। কলাবাগন ক্লাবে তার অফিস থেকে অবৈধ অস্ত্র ও গন্ধহীন হলুদ রঙের ইয়াবা মিলেছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শফিকুল আলম স্বীকার করেন যে, দীর্ঘদিন ধরে অবৈধ আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে কলাবাগান অফিস কক্ষে নিরাপদ আশ্রয় গড়ে তুলেছিলেন। এলাকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজর এড়িয়ে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপও করে আসছিলেন।

এমন অবস্থায় সুষ্ঠু তদন্তের স্বার্থে, অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্যের উৎস এবং এর সঙ্গে জড়িত অপরাধীদের খুঁজে বের করার জন্য দুই মামলায় ১০ দিনে করে ২০ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে প্রতিবেদন দাখিল করেন ধানমন্ডি থানার এসআই আশিকুর রহমান ও এসআই নূরুদ্দিন।

শনিবার বেলা ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তারের আদালতে রিমান্ড আবেদনের শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা।

এর আগে সকালে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে তার বিরুদ্ধে দুটি মামলা করে।

শুক্রবার দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। সন্ধ্যা সোয়া ৭টার দিকে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান চালায় র‌্যাব।

অভিযানে বেশ কিছু জুয়া খেলার কয়েন, প্লেয়িং কার্ডের ৫৭২টি সেট, আটশ’হলুদ রঙের ইয়াবা, একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ম্যাগাজিন জব্দ করা হয়। ক্যাসিনোর সরঞ্জাম এখানে ছিল না। তবে ক্যাসিনোতে ব্যবহার করা হয় এমন কয়েন পাওয়া গেছে।

গো নিউজ২৪/আই
 

জাতীয় বিভাগের আরো খবর