বিষয়টি গুজব, আমি কোনো কথা বলিনি: কাদের


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ০৩:০২ পিএম
বিষয়টি গুজব, আমি কোনো কথা বলিনি: কাদের

ঢাকা: আগামী মাসে সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছর করে দেয়া হবে_ আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বরাত দিয়ে প্রকাশিত এ খবর সত্য নয় বলে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, আমার নাম ব্যবহার করে গুজব ছড়ানো হচ্ছে।

শনিবার রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বহুল আলোচিত এ বিষয়ে নিজের অবস্থান পরিস্কার করেন তিনি।

এ সময় ওবায়দুল কাদের বলেন, চাকরিতে প্রবেশের বয়স ৩৫ নিয়ে আমি কোনো কথা বলিনি। প্রথমে আমি এটা জানিয়ে রাখছি। এটা তারাই গুজব ছড়াচ্ছে। নিউজের মধ্যে আমার কোনো ভয়েস আছে? ভয়েস না থাকলে হয় কী করে! এটা ফলস অ্যান্ড ফেব্রিকেটেড!

তিনি আরো বলেন, আমি এ ধরনের কোনো কথা বলিনি। সরকারের সিদ্ধান্তের আগে আমি কী বলবো। আমি সরকার ও পার্টির ইমপর্ন্টেট জায়গায় আছি। আমার ইরেসপন্সিবল কোনো কথা বলা উচিত না। চাকরিতে প্রবেশের সিদ্ধান্ত সরকারি পর্যায়ে এখনও হয়নি। আমি এ ব্যাপারে কোথায় মন্তব্য করালম, আমার তো জানা নেই। ইট ইজ ফেইক অ্যান্ড ফলস।

এদিকে সামনে রাজনৈতিক সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী নিষিদ্ধ হতে পারে বলে স্বাধীনতাবিরোধী ভূমিকার জন্য ক্ষমা চাওয়ার কথা বলে নতুন নামে আসার কৌশল নিতে পারে বলে মন্তব্য সেতুমন্ত্রী বলেন, এটা তাদের একটা কৌশল হতে পারে। বাস্তবতার আলোকে নতুন কোনো চিন্তাভাবনায় হয়তো তারা এসেছে। একাত্তরে যুদ্ধাপরাধের বিষয় নিয়ে ৪৭ বছর পর ক্ষমা চাওয়ার প্রশ্ন কেন এলো? সেটাও কোনো কৌশল কি না, ভেবে দেখতে হবে।

গো নিউজ২৪/এমআর

জাতীয় বিভাগের আরো খবর