খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৮, ০৭:৫৮ পিএম
খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন

ঢাকা : কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসায় ৪ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।  বৃহস্পতিবার এই মেডিকেল বোর্ড গঠনের কথা জানান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন। 

তিনি বলেন, কারা-কর্তৃপক্ষের কাছ থেকে চিঠি পাওয়ার পর বৃহস্পতিবার চার সদস্যের এই মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। কিন্তু বোর্ডে কারা রয়েছেন এবং কাকে প্রধান করে এই গঠন করা হয়েছে, সে বিষয়ে কোনো তথ্য জানাননি তিনি। তবে অর্থপেডিক্স, চক্ষু ও হৃদরোগসহ অন্যান্য বিষয়ে বিশেষজ্ঞদের নিয়ে এ বোর্ড গঠন করা হয়েছে বলে জানানো হয়েছে।

কারা অধিদফতর সূত্র জানায়, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে নির্দেশনা পাওয়ার পর খালেদা জিয়ার চিকিৎসায় একটি মেডিকেল বোর্ড গঠনের জন্য তারা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ জানায়।

এদিকে আগামী ১৫ কিংবা ১৬ সেপ্টেম্বর মেডিকেল বোর্ড কারাবন্দি খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা করতে কারাগারে যেতে পারে বরে জানা গেছে। 

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলাসহ বিভিন্ন মামলায় খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া মেডিকেল বোর্ড গঠনের বিষয়ে বলেন, একটি মেডিকেল বোর্ড গঠনের কথা আমরাও শুনেছি। তবে কাকে কাকে নিয়ে এ বোর্ড গঠন করা হয়েছে, তা এখনও জানতে পারিনি।

 

গো নিউজ২৪/আই

জাতীয় বিভাগের আরো খবর