কমলাপুরে টিকিট প্রত্যাশীদের ঢল


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: আগস্ট ১০, ২০১৮, ১০:৫৫ এএম
কমলাপুরে টিকিট প্রত্যাশীদের ঢল

ঢাকা : ঈদে বাড়ি ফিরতে যতো বিড়ম্বনাই হোক না কেনো ট্রেনের টিকিট কাটতেই হবে। সেজন্য কেউ মধ্যেরাত আবার কেউ ভোর রাত থেকে অবস্থান নিয়েছেন কামলাপুর রেল স্টেশনে। যারা আগেই টিকিট কেটে রেখেছেন তারাও ট্রেনে ওঠার জন্য স্টেশনে অপেক্ষা করছেন। ফলে হাজার হাজার মানুষের সমাগম হয়েছে কমলাপুর রেল স্টেশনে। তবে কাঙ্খিত টিকেট না পাওয়ার অভিযোগও করছেন অনেকে।

শুক্রবার তৃতীয় দিনের মতো কমলাপুর কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে সকাল ৮টায়, কিন্তু এই টিকিট পেতে গত রাত থেকেই লাইনে দাঁড়িয়ে অপেক্ষায় টিকিট প্রত্যাশীরা। কমলাপুরে ২৬টি কাউন্টার থেকে একযোগে চলছে টিকিট বিক্রি। প্রতিটি টিকিট কাউন্টারের সামনে মানুষের উপচেপড়া ভিড়। আজ পাওয়া যাচ্ছে ১৯ আগস্টের টিকিট।

যারা টিকিট কিনতে গেছেন তাদের বেশিরভাগই গত রাত থেকে সিরিয়ালে দাঁড়িয়ে। মানুষের এই লাইন দীর্ঘ হয়ে স্টেশনের বাইরে গিয়ে ঠেকেছে। সবচেয়ে বেশি ভিড় উত্তরবঙ্গগামী ট্রেনগুলোর কাউন্টারের সামনে।

আগামীকাল পাওয়া যাবে ২০ আগস্টের টিকিট আর ১২ আগস্ট মিলবে ২১ আগস্টের টিকিট। এই দিনগুলোতে ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় সকাল ৮টা থেকে টিকিট বিক্রি হবে।

 

গো নিউজ২৪/আই

জাতীয় বিভাগের আরো খবর