তারেকের সন্ধান চায় পরিবার


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৬, ২০১৮, ০১:৪১ পিএম
তারেকের সন্ধান চায় পরিবার

কোটা সংস্কার আন্দোলনের নেতা মো. তারেক রহমানকে গত শনিবার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরিবারের দাবি, কোটা সংস্কার আন্দোলনে জড়িত থাকার জন্যই তাঁকে তুলে নেওয়া হয়েছে।

সোমবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টারস অ্যাসোসিয়েশনে (ক্র্যাব) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ছেলে খুঁজ বলে জানান তারেকের বাবা মো. আব্দুল লতিফ এবং মা শাহানা বেগম।

সংবাদ সম্মেলনে আব্দুল লতিফ বলেন, গত শনিবার তারেকের সঙ্গে শেষ কথা হয় আমার মেয়ের। সে ফোনে বলেছিল তাকে সাদা পোশাকে কেউ অনুসরণ করছে। এই কথার পর থেকে আমরা তার মোবাইল বন্ধ পাই। রোববার দিবাগত রাতে শাহবাগ থানায় তারেকের মা জিডি করতে গেলে ডিউটি অফিসার জানান তারা তদন্ত করে জিডি নিবে।

আব্দুল লতিফ আরও জানান,তারেক কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করেছে। ছাত্রজীবনে সে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিল। ঢাকায় সে বিসিএস এর জন্য কনফিডেন্স কোচিং সেন্টারে কোচিং করতো আর থাকতো বাড্ডায় বোনের বাসায়। আমি তাকে বলতাম চাকরি এমনিতেই হবে আন্দোলন করা লাগবে না। সে আমাকে বোঝানোর চেষ্টা করতো। আমি বলতাম তোমার লেখাপড়া শেষ, এখন ক্যাম্পাসের দিকে যাওয়ার দরকার নেই। তবে মিছিল-মিটিং করো। কথা শুনতো না। আমি আমর ছেলের সন্ধান চাই। সে যদি অপরাধ করে থাকে পুলিশ ব্যবস্থা নিবে। কিন্তু তার খোঁজ চাই আমরা।

গো নিউজ২৪/এমআর

জাতীয় বিভাগের আরো খবর