ঈদযাত্রা নির্বিঘ্ন রাখতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রয়েছে : আইজিপি


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: জুন ১৩, ২০১৮, ০৫:৫১ পিএম
ঈদযাত্রা নির্বিঘ্ন রাখতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রয়েছে : আইজিপি

ঢাকা : ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে এবং তাদের সার্বিক নিরাপত্তায় পুলিশের পক্ষ থেকে সমন্বিত উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছে আইজিপি জাবেদ পাটোয়ারী।

বুধবার (১৩ জুন) দুপুরে গাজীপুরের চান্দনা-চৌরাস্তা এলাকায় ঈদ উপলক্ষে স্থাপিত পুলিশের কন্ট্রোল রুম উদ্বোধন করতে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ এই কর্মকর্তা।

তিনি বলেন, মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন রাখতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। রাস্তায় পোশাকে ও সিভিল পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা রয়েছে। অজ্ঞান পার্টি ও মলম পার্টির বিরুদ্ধেও আইন-শৃঙ্খলা বাহিনী যথেষ্ট তৎপর রয়েছে। ইতোমধ্যে বেশকিছু গ্যাং ধরা পড়েছে। 

এসময় ‘নিজের নিরাপত্তা নিজেকেই দেখতে হবে’ উল্লেখ করে যাত্রীদের রাস্তাঘাটে অপরিচিত কারও কাছ থেকে কোনো কিছু গ্রহণ না করার জন্য অনুরোধ জানান তিনি। 

উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) আনোয়ার হোসেন, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, হাইওয়ে পুলিশের পুলিশ সুপার শফিকুল ইসলামসহ পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

গো নিউজ২৪/আই 
 

জাতীয় বিভাগের আরো খবর