এক নম্বরে যেতে টেলিটকের ট্যারিফ কমাতে হবে


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১২, ২০১৮, ০৭:২৩ পিএম
এক নম্বরে যেতে টেলিটকের ট্যারিফ কমাতে হবে

ঢাকা: এক নম্বরে যেতে রাষ্ট্রায়ত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটককের ট্যারিফ কমানোর চেষ্টা করা হবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

শুক্রবার রাজধানীর আগারগাঁওয়ে বিসিসি ভবনে বর্তমান সরকারের অধীনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ‘এগিয়ে যাওয়ার আরো চার বছর’ উপলক্ষে সংবাদ সম্মেলনে একথা জানান মন্ত্রী।
 
তিনি বলেন, টেলিটকের সিম কেনার জন্য এক সময় পুলিশের লাঠির আঘাত সহ্য করতে হয়েছে। সেই টেলিটক কী কারণে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানে পরিণত হয়নি? দু’তিন মাসের মধ্যে গ্রাহক সংখ্যা ৩২ লাখ থেকে ৪৫ লাখে উন্নীত হয়েছে। আমি বলেছি, ৪৫ লাখ না, সবার উপরের আসনটি গ্রহণ করতে হবে। মূল্য হ্রাস করা…। এমডি বলেছেন, আমার তো সর্বনিম্ন বার দেওয়া আছে, এর নিচে দিতে পারবো না’।
 
‘বলেছি বারটা কে দিয়েছে, বলে যে বিটিআরসি। কোন মন্ত্রণালয়, বলে এই মন্ত্রণালয়। তাহলে আমরা দু’ভাইয়ে এই বারটা ঠিক করতে পারি না? আসেন, বিটিআরসি চেয়্যারম্যান আমার পাশে আছে, আপনি আছেন, কত কমালে কী করলে এক নম্বর আসনে যেতে পারবেন, চলেন সেটা করি। আমি চেষ্টা করি সহসা সেটা করতে পারবো। টেলিটক যাতে আবার একটি ভালো অবস্থান তৈরি করতে পারে’।
 
গো নিউজ২৪/আই

জাতীয় বিভাগের আরো খবর