সেনাবাহিনীর গাড়ির ধাক্কায় অটোরিকশা খাদে, নিহত ২


নিউজ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১৭, ২০১৭, ১১:৫৯ এএম
সেনাবাহিনীর গাড়ির ধাক্কায় অটোরিকশা খাদে, নিহত ২

চট্টগ্রামের হাটহাজারীতে সেনাবাহিনীর গাড়ির ধাক্কায় একটি অটোরিকশা খাদে পড়ে যায়। এ সময় দুই অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মীরের হাটের মুন্সীর মসজিদ এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে এ দুর্ঘটনা।

নিহতদের মধ্যে একজনের নাম রোকেয়া বেগম, বয়স ৪৫ বছর। অন্যজন আনুমানিক ৩৫ বছর বয়সী একজন পুরুষ।  

বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর।  তিনি জানান, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা দুইজনের লাশ উদ্ধার করেন। আরও দুইজনকে আহত অবস্থায় পাঠানো হয় হাসপাতালে। সবুর (২৭) ও আশরাফ সিদ্দিক (৩০) নামে আহত দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটহাজরী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার জাকির হোসেন বলেন, সেনাবাহিনীর কয়েকটি গাড়ি হাটহাজারীর চারিয়া ফায়ারিং রেঞ্জে যাচ্ছিল। এর মধ্যে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুটো অটোরিকশাসহ খাদে পড়ে যায়। এ দুর্ঘটনার বিষয়ে সেনাবাহিনীর পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ঢাকায় আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরে (আইএসপিআর) যোগাযোগ করা হলে এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রাশিদুল হাসান বলেন, এখন পর্যন্ত আমাদের কাছে কোনো খবর আসেনি। পরে আমরা বিস্তারিত জানাতে পারব।

গোনিউজ২৪/কেআর

জাতীয় বিভাগের আরো খবর