যে কারণে ধস্তাধস্তি করলেন বিএনপিপস্থি আইনজীবীরা


স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: অক্টোবর ১৯, ২০১৭, ০৪:০০ পিএম
যে কারণে ধস্তাধস্তি করলেন বিএনপিপস্থি আইনজীবীরা

ঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবীদের দু’পক্ষের মধ্যে আদালত পাড়ায় হাতাহাতির ঘটনা ঘটেছে। খালেদা জিয়ার জামিনের পর টিভি ক্যামেরায় মুখ দেখানো নিয়ে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আজ বৃহস্পতিবার সকালে দুর্নীতির দুই মামলায় ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের আবেদন করা হয়। সকালে ১০টা ২৭ মিনিটে জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে আত্মপক্ষ সমর্থন করেন খালেদা জিয়া।

আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান মামলার শুনানি শেষে ১ লাখ টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন। পরে খালেদা জিয়া আদালত থেকে বাসায় ফিরেন। তবে খালেদা জিয়া আদালত থেকে বের হওয়ার পরই টিভি ক্যামেরায় মুখ দেখানো নিয়ে হাতাহাতিতে জড়িয়েছেন হাইকোর্ট ও নিম্ন আদালতের বিএনপিপন্থী আইনজীবীরা। তাৎক্ষণিকভাবে এ ঘটনায় কারও আহত হওয়ার খবর পাওয়া না গেলেও হাতাহাতি ও টানাটানিতে অনেকের পোশাক ছিঁড়েছে বলে জানা গেছে।

ঢাকা জজকোর্টের এসি (প্রসিকিউশন) আমিনুর রহমান জানিয়েছেন, বিএনপির উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। পরে পুলিশ গিয়ে তাদের থামায়।

গোনিউজ২৪/কেআর

এ সম্পর্কিত আরও সংবাদ


জাতীয় বিভাগের আরো খবর