সংলাপে অংশ নিলেন আ.লীগের ২১ নেতা


স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৭, ১১:৫৩ এএম
সংলাপে অংশ নিলেন আ.লীগের ২১ নেতা

ঢাকা: নির্বাচন কমিশনের সাথে সংলাপে বসেছেন আওয়ামী লীগ নেতারা। বুধবার সকাল ১১টায় এগারো দফা সুপারিশ নিয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে ২১ সদস্যের প্রতিনিধি দল এই সংলাপে অংশ নিয়েছে।

সংলাপে নির্বাচন কমিশনের পক্ষে অংশ নিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা সহ অন্যান্য নির্বাচন কমিশনারগণ এবং ইসি সচিব।

ওবায়দুল কাদের ছাড়াও আওয়ামী লীগ প্রতিনিধি দলে রয়েছেন, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম,  মোহাম্মদ নাসিম, মতিয়া চৌধুরী, এইচ টি ইমাম, ড. মশিউর রহমান, ড. আব্দুর রাজ্জাক, ফারুক খান, রমেশ চন্দ্র সেন, সাবেক রাষ্ট্রদূত জমির, মো. রশিদুল আলম, মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, এইচ এন আশিকুর রহমান, হাছান মাহমুদ, আব্দুস সোবহান গোলাপ ও রিয়াজুল কবির কাওছার।

সূত্র জানিয়েছে, নির্বাচনে ইভিএমে ভোটগ্রহণ, আদম শুমারি না হওয়া পর্যন্ত সীমানা পুনর্নির্ধারণ না করার সুপারিশ রয়েছে আওয়ামী লীগের আলোচ্য এজেন্ডায়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইসি ঘোষিত কর্মপরিকল্পনা অনুযায়ী এ সংলাপ অনুষ্ঠিত হচ্ছে। গত ৩১ জুলাই নাগরিক সমাজের প্রতিনিধি, ১৬ ও ১৭ আগস্ট গণমাধ্যমের প্রতিনিধি সঙ্গে সংলাপে বসে ইসি। এরপর ২৪ আগস্ট থেকে কমিশনে নিবন্ধিত ৪০টি রাজনৈতিক দলের সঙ্গে ধারাবাহিক সংলাপ শুরু করে নির্বাচন কমিশন। এ পর্যন্ত ৩৫টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করেছে ইসি।

গোনিউজ২৪/কেআর

এ সম্পর্কিত আরও সংবাদ


জাতীয় বিভাগের আরো খবর