গুরুত্বপূর্ণ তথ্য মিলছে সাফাত ও নাঈমের মোবাইল ফোনে


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২৮, ২০১৭, ১২:৩৬ পিএম
গুরুত্বপূর্ণ তথ্য মিলছে সাফাত ও নাঈমের মোবাইল ফোনে

রাজধানীর বনানীতে দ্য রেইন ট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) পাঠানো আলামত থেকেও গুরুত্বপূর্ণ তথ্য মিলছে। বিশেষ করে সাফাত ও নাঈমের মোবাইল ফোন থেকে ধর্ষণের সত্যতার পক্ষে কিছু তথ্য পাওয়া গেছে। ডিএনএ টেস্টের নমুনা থেকেও এ ধরনের তথ্য পাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। সিআইডির ফরেনসিক ল্যাবে আলামতগুলো পরীক্ষা-নিরীক্ষা চলছে।
 
সিআইডির বিশেষ পুলিশ সুপার রুমানা আক্তার বলেন, আমরা আলামতগুলো পেয়েছি। ডিএনএ ল্যাবে এসব আলামতের পরীক্ষা শেষ হওয়া পর প্রতিবেদন তদন্তকারী সংস্থার কাছে পাঠানো হবে।
 
তবে তদন্ত সংশ্লিষ্ট পুলিশ সূত্র জানিয়েছে, দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার যথেষ্ট তথ্য প্রমাণ পাওয়া যাচ্ছে। আলামতের প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা করে ইতোমধ্যে কিছু গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে।
 
এর আগে গত ২১ মে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফের কাছ  থেকে জব্দ করা পাঁচটি  মোবাইল  ফোন ও একটি পাওয়ার ব্যাংক পরীক্ষার জন্য আদালতের আদেশে ফরেনসিক পরীক্ষার জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগে পাঠানো হয়। এছাড়া এই মামলার অন্যতম আসামি নাঈম আশরাফ ওরফে হাসান মোঃ আব্দুল হালিমের ডিএনএ পরীক্ষার অনুমতি দিয়েছে আদালত।

গো নিউজ ২৪

জাতীয় বিভাগের আরো খবর