শুল্ক গোয়েন্দা কার্যালয়ে রেইন ট্রির এমডি


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২৩, ২০১৭, ১১:৫৩ এএম
শুল্ক গোয়েন্দা কার্যালয়ে রেইন ট্রির এমডি

শুল্ক গোয়েন্দাদের তলবি নোটিশে সাড়া দিয়ে কার্যালয়ে হাজির হয়েছেন বানানীর দ্য রেইন ট্রি হোটেলের এমডি শাহ মোহাম্মদ আদনান হারুন।

এর আগে গতকাল সকালে এই নোটিশের কার্যকারিতে ছয় মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট। পরে বিকেলে হাইকোর্টের দেয়া আদেশ ৬ সপ্তাহের জন্য স্থগিত করেছেন সুপ্রিম কোর্টের চেম্বার জজ আদালত।

সে অনুযায়ী আজ বেলা ১১টায় গোয়েন্দা কার্যালয়ে উপস্থিত হন এমডি হারুনসহ চাচা মজিবুল হক কামাল, ফুফা আকবর হোসেন মঞ্জু ও আইনজীবী জাহাঙ্গীর কবির।

গত ১৫ মে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের পক্ষ থেকে দ্য রেইনট্রি হোটেলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাহ মো. আদনান হারুনকে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরে হাজির হয়ে তার হোটেলে পাওয়া মদের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ দেওয়া হয়।

যেখানে তাকে ১৭ মে হাজির হতে বলা হয়। এরপর আদনান হারুনের পক্ষে এক মাসের সময় আবেদন করেন তার আইনজীবী জাহাঙ্গীর হোসেন। আবেদন বিবেচনা করে ২৩ মে তাকে শুল্ক গোয়েন্দা বিভাগের সদর দপ্তরে হাজির হতে বলা হয়।

মার্চ মাসের একটি ধর্ষণের তদন্তের ধারাবাহিকতায় ১৪ মে রেইনট্রি হোটেলে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা বিভাগ। অভিযানে ১০ বোতল মদ উদ্ধার করা হয়। তবে মদ সংরক্ষণ বা বিক্রয়ের অনুমতিপত্র নেয়নি রেইনট্রি হোটেল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর দ্য রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় গত ৬ মে রাজধানীর বনানী থানায় সাফাত আহমেদ, নাঈম আশরাফ ও সাদমান সাকিফসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন তারা। এরপর আলোচনায় আসে দ্য রেইনট্রি হোটেল

গো নিউজ ২৪
 

জাতীয় বিভাগের আরো খবর