শুল্ক গোয়েন্দাদের কাছে হাজিরা দিতেই হবে রেইনট্রি কর্তৃপক্ষকে


স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: মে ২২, ২০১৭, ০৭:৩৭ পিএম
শুল্ক গোয়েন্দাদের কাছে হাজিরা দিতেই হবে রেইনট্রি কর্তৃপক্ষকে

রেইনট্রি হোটেলবনানীর রেইনট্রি হোটেল কর্তৃপক্ষকে শুল্ক গোয়েন্দা অধিদফতরের দেওয়া নোটিশের কার্যক্রম এক মাসের জন্য স্থগিত করে দেওয়া হাইকোর্টে আদেশ ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছেন চেম্বার আদালত। 

সোমবার সকালে নোটিশ স্থগিত করে দেওয়া আদেশ বিকেলে স্থগিত করে দেন বিচারপতি মির্জা হোসাইন হায়দার। এর ফলে অবৈধভাবে মদ রাখার ব্যাখ্যা দিতে  মঙ্গলবার শুল্ক গোয়েন্দাদের সামনে হাজির হতেই হচ্ছে রেইনট্রি কর্তৃপক্ষকে।

এর আগে সেই নোটিশের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেন এমডি শাহ মোহাম্মদ আদনান হারুন। সোমবার সকালে রেইনট্রি হোটেল কর্তৃপক্ষকে শুল্ক গোয়েন্দা  অধিদফতরের দেওয়া নোটিশের কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের একটি বেঞ্চ। একইসঙ্গে ওই নোটিশের কার্যক্রম কেন অবৈধ ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুলও জারি করা হয়।

গত ১৫ মে শুল্ক গোয়েন্দা অধিদফতরের পক্ষ থেকে রেইনট্রি হোটেলের এমডি শাহ মোহাম্মদ আদনান হারুনকে শুল্ক গোয়েন্দা অধিদফতরে হাজির হয়ে তার হোটেলে পাওয়া মদের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ দেওয়া হয়। 

পরে ১৭ মে অসুস্থতার কারণ দেখিয়ে রেইনট্রির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আদনান হারুন হাজির হননি। ওই দিন আইনজীবীর মাধ্যমে তিনি এক মাসের সময়ের আবেদন করেন। পরে শুল্ক গোয়েন্দা বিভাগ তাদের সাতদিনের সময় মঞ্জুর করেন।  

 

গো নিউজ২৪/এএইচ

জাতীয় বিভাগের আরো খবর