পুনঃময়নাতদন্তের জন্য দিয়াজের লাশ ঢামেকে


অনলাইন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৬, ০৪:৩০ পিএম
পুনঃময়নাতদন্তের জন্য দিয়াজের লাশ ঢামেকে

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও সংগঠনটির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার সাবেক যুগ্ম সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর লাশ পুনরায় ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। শনিবার তার লাশ ঢাকা মেডিক্যালে আনা হয়।

 

এর আগে দ্বিতীয় দফায় ময়নাতদন্তের জন্য শনিবার সকালে চবি ক্যাম্পাস এলাকায় কবর থেকে দিয়াজের লাশ উত্তোলন করা হয়। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত দিয়াজের লাশের দ্বিতীয় দফা ময়নাতদন্তের অনুমতি দেন।

 

ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ড. সোহেল মাহমুদ জানান, আগামীকাল বোর্ড গঠন করে পুনরায় দিয়াজের ময়নাতদন্ত করা হবে। বর্তমানে তার মৃতদেহটি হিমাগারে রয়েছে।

 

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর প্রবেশ গেটের সামনে অবস্থিত বাসার নিজ কক্ষ থেকে দিয়াজের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তার লাশের ময়নাতদন্ত প্রতিবেদনে জানানো হয়, দিয়াজ আত্মহত্যা করেছেন। তবে এই প্রতিবেদন প্রত্যাখ্যান করে দিয়াজের পরিবার। তারা নতুন করে ময়নাতদন্তের জন্য আদালতে আবেদন জানান। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রথম দফা ময়নাতদন্ত হয়।

 

গো নিউজ২৪/আ ফ ম 

জাতীয় বিভাগের আরো খবর