যেসব কারণে বন্ধুর পরকীয়ার কথা তার স্ত্রীকে জানাবেন না


লাইফস্টাইল ডেস্ক প্রকাশিত: জুন ২১, ২০১৭, ১১:৩৭ এএম
যেসব কারণে বন্ধুর পরকীয়ার কথা  তার স্ত্রীকে  জানাবেন না

আপনার বন্ধু কি তার সুন্দরী স্ত্রীকে ফেলে অন্য নারীর প্রতি আসক্ত? সে কি তার স্ত্রীর কথা ভাবে না? এ ব্যাপারটি নিয়ে কি আপনি বিব্রতকর? যদি তাই হয়, তাহলে বিষয়টি তার স্ত্রীকে জানানোর আগে নিচের বিষয়গুলি মাথায় রাখুন।

১. বন্ধুর সঙ্গে সম্পর্ক ভঙ্গ:
বন্ধুর পরকীয়ার ব্যাপারটা বন্ধুর স্ত্রীকে বলতে গেলে বন্ধুর সাথে আর আপনার সম্পর্ক থাকা সম্ভব নয়।  সবার আগে মনে রাখুন আপনার বন্ধুর ভালোটা আপনার জন্য জরুরী, তার স্ত্রী নয়।

২. ঈর্ষান্বিত:
আপনার নিজের মনেও কোনো খারাপ উদ্দেশ্য নেই তো? এমনও তো হতে পারে যে আপনি নিজের বন্ধুর পরিস্থিতি দেখে ঈর্ষান্বিত। ভাবছেন বন্ধু পরকীয়া করছে আর আপনি পারছেন না?

৩. বন্ধুর চেয়ে তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো হলে:
বন্ধুর চেয়ে বন্ধুর স্ত্রীর সাথে যদি আপনার সম্পর্ক ভালো হলে, আপনি অবশ্যই তাকে জানাতে পারেন এই পরকীয়ার ব্যাপারে। তার পক্ষ নেওয়াটা এক্ষেত্রে আপনার দায়িত্বই বটে। 

৪. দুজনের সঙ্গে সমান বন্ধুত্ব থাকলে:
যদি স্বামী-স্ত্রী দুজনের সাথে সমান বন্ধুত্ব থাকে, তাহলে এক্ষেত্রে আপনার একটি পক্ষ বেছে নিতে হবে। আপনি যদি নীরব থাকেন, তার মানে হলো আপনি পরকীয়াটি সমর্থন করছেন। 

৫. বন্ধুর সঙ্গে বিষয়টি নিয়ে খোলামেলা আলোচনা করুন:
ভালো হয় যদি আপনি নিজের বন্ধুর সাথেই আগে এ ব্যাপারটি নিয়ে আলোচনা করেন। তিনি নিজের পরকীয়াকে গুরুত্ব দেবেন, নাকি স্ত্রীকে গুরুত্ব নেবেন এ ব্যাপারে তাকে সিদ্ধান্ত নিতে বলুন। 

গো নিউজ২৪/পিআর
 

লাইফস্টাইল বিভাগের আরো খবর