অ্যাঙ্গেজমেন্টের জন্য সবচেয়ে জনপ্রিয় আংটি


আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: মে ২৭, ২০১৭, ১২:০১ পিএম
অ্যাঙ্গেজমেন্টের জন্য সবচেয়ে জনপ্রিয় আংটি

বিয়ে, অ্যাঙ্গেজমেন্ট- এসব নিয়ে ভাবনার অন্ত নেই তরুণদের। বিশেষ করে অ্যাঙ্গেজমেন্টের বেলায় মেয়েদের ভাবনায় থাকে সেরা একটি আংটি। সেটি অবশ্যই অন্য সবার চেয়ে জমকালো হওয়া চাই। আর এ নিয়ে একটি জরিপ করেছে ভিজুয়াল বুকমার্কিং ওয়েবসাইট ‘প্রিন্টেরেস্ট’। সেখানে উঠে এসেছে অ্যাঙ্গেজমেন্টের জন্য সবচেয়ে জনপ্রিয় আংটিটি।

প্রয়োজনীয় জিনিস খোঁজার এই ওয়েবসাইটটির ব্যবহারকারীদের বলা হয়েছিল- বিয়ের জন্য পছন্দের পোশাক, দাওয়াতপত্র এবং অ্যাঙ্গেজমেন্টের আংটি নির্বাচন করতে। এতে দেখা যায়, একটি আংটি সর্বোচ্চ ১ লাখ ৩৯ হাজার জন পছন্দ করেছেন। এটিই অ্যাঙ্গেজমেন্টের সবচেয়ে জনপ্রিয় আংটির তালিকায় স্থান পেয়েছে।

এর মালিক মূলত শিল্পী সিলভিয়া বিলোনে। আংটিটি বিশেষভাবে তার জন্যই বানানো। এটি সম্পর্কে তিনি জানান, আংটিটি ১ দশমিক ২২ ক্যারেটের হীরার তৈরি। এটি দুই মিলিমিটার প্রস্থ রোজ গোল্ড ব্যান্ড ডিজাইনের। তবে এর দাম সম্পর্কে কোনো ধারণা দেননি সিলভিয়া।

কয়েক মাস আগে বিয়ের সবচেয়ে জনপ্রিয় পোশাকও নির্বাচন করেছিল প্রিন্টেরেস্ট। ১ লাখ ৭০ হাজার পছন্দ করেছিল পোশাকটি। কনেদের সবচেয়ে পছন্দের তালিকায় উঠে এসেছিল এটি। দামটিও ছিল অবিশ্বাস্য। মাত্র ১৬০ ডলার।

সবচেয়ে জনপ্রিয় বিয়ের পোশাক

গো নিউজ২৪/ আরএস

লাইফস্টাইল বিভাগের আরো খবর