মেহেরপুরে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা


জেলা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৭, ০৭:০৮ পিএম
মেহেরপুরে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা

মেহেরপুর: দেশের সার্বভৌমত্ব, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে কটুক্তি করায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও বিএনপি চেয়ারপার্সনের জ্বালানি উপদেষ্টা মাহমুদুর রহমানের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন মেহেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী ইয়াসমিন।

মঙ্গলবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিদুজ্জামানের আদালতে এ মামলাটি করেন তিনি। মামলাটি আমলে নিয়ে পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার বিবরণে জানা যায়,  গত ১ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত এক সেমিনারে মাহমুদুর রহমান বর্তমান সরকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ রেজওয়ানা সিদ্দিক সম্পর্কে কটুক্তি করেন ও অসত্য বক্তব্য দেন। এছাড়া তিনি জাতির জনকের পরিবারের নিরাপত্তা আইনের বিরুদ্ধে বক্তব্য দেন। একই সঙ্গে তিনি বাংলাদেশকে বহির্বিশ্বে হেয় প্রতিপন্ন করার উদ্দেশে খুন, গুম নিয়ে অসত্য তথ্য উপস্থাপন করেন।

এরই পরিপ্রেক্ষিতে মেহেরপুর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী ইয়াসমিন আজ মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেন।  দুপুর ১টার দিকে মেহেরপুর দায়রা জজ আদালতের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিদুজ্জামান মামলাটি আমলে নিয়ে পুলিশি তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন। 

গোনিউজ/এমবি

আইন-আদালত বিভাগের আরো খবর